ঢাকাশনিবার , ২৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথপুরে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন ঘোষণা

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
জুন ২৯, ২০২৪ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

জগন্নাথপুরে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন ঘোষণা
জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৪ টি ইউনিয়নের ৫ টি ওয়ার্ডে উপ- নির্বাচন অনুষ্ঠিত হওয়ার ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এর মধ্যে মেয়াদ উত্তীর্ণ হওয়ায় মীরপুর ইউনিয়নের চেয়ারম্যানপদ সহ সবকটি পদে নির্বাচন, এবং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড, পাটলী ইউনিয়নের ৮নং ও ৫নং ওয়ার্ড, পাইলগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ২৭ জুন বৃহস্পতিবার জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন সাক্ষরিত একটি পরিপত্রে প্রজ্ঞাপন জারি করে এই উপ- নির্বাচন ঘোষণা করা হয়। ঘোষণা অনুযায়ী আগামী ২৭ জুলাই শনিবার নির্বাচন অনুষ্ঠানের দিন ঘোষণা করেছে নির্বাচন কমিশন।
জানা যায়, গত ১৪ অক্টোবর ২০১৯ সালে  উপজেলার মীরপুর ইউনিয়নের উপ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিলো সে অনুযায়ী ৫ বছরের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এই ইউনিয়নে চেয়ারম্যান সহ সকল পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।  অন্যদিকে স্ব স্ব পদ ত্যাগ করায় সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড, পাটলী ইউনিয়নের ৮নং ও ৫নং ওয়ার্ড, এবং দায়িত্বে অবহেলা ও বিভিন্ন অভিযোগে পাইলগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্যকে অপসারণ করে এই ওয়ার্ডেও উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST