ঢাকামঙ্গলবার , ২ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনা কমাতে মোবাইল কোর্ট

Link Copied!

জগন্নাথপুরে সড়ক  দুর্ঘটনা কমাতে মোবাইল কোর্ট
মোঃ আল আমীন, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
সুনামগঞ্জের জগন্নাথপুরে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও দুর্ঘটনা কমাতে মোবাইল কোর্ট পরিচালনা করতে মাঠ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছে শান্তিগঞ্জ-জগন্নাথপুর সার্কেল এর এএসপি। গত কয়েক দিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে দুর্ঘটনা বেড়ে যাওয়ায় এই অভিযান পরিচালনা করা হবে। সোমবার (পহেলা জুলাই) দুপুরে উপজেলার প্রাণ কেন্দ্র পৌর পয়েন্ট মোবাইল কোর্ট পরিচালনা করেন শান্তিগঞ্জ-জগন্নাথপুর সার্কেল এর পুলিশ ইন্সপেক্টর ট্রাফিক মো. হানিফ মিয়া। এ সময় জগন্নাথপুর ট্রাফিক পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বৃষ্টি ভেজা দিনে এই অভিযানে ৫টি মোটরসাইকেল এর বিরুদ্ধে মামলা করা হয় ও আরও ৫টি মোটরসাইকেল জগন্নাথপুর থানায় জব্দ রাখা হয়।
এ ব্যাপারে শান্তিগঞ্জ-জগন্নাথপুর সার্কেল এর পুলিশ ইন্সপেক্টর ট্রাফিক মো. হানিফ মিয়া বলেন, জগন্নাথপুরের সড়কে নিয়মিতভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে এবং ট্রাফিক পুলিশের অভিযান জোরদার করার মাধ্যমে এসব অনিয়ম বন্ধ করে সড়ক দুর্ঘটনা কমানো সম্ভব। এ ব্যাপারে জগন্নাথপুর ও শান্তিগঞ্জ থানার সার্কেল এএসপি শুভাশিষ ধর বলেন, ফিটনেসবিহীন মোটরযান ও ড্রাইভিং লাইসেন্সবিহীন মোটরসাইকেল সড়ক মহাসড়কে চলাচল, মোটরযানের অতিরিক্ত গতি এবং মালবাহী গাড়িতে যাত্রীবহন ইত্যাদি অনিয়মের কারণে সাম্প্রতিক সময়ে জগন্নাথপুরে সড়কে দুর্ঘটনা বেড়েছে। তাই নিয়মিত এই অভিযান পরিচালনা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST