ঢাকারবিবার , ১৬ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

জগন্নাথপুর থানার ওসির উদ্যোগে ঈদ উপহার বিতরণ

Link Copied!

জগন্নাথপুর থানার ওসির উদ্যোগে ঈদ উপহার বিতরণ

মোঃ আল আমীন, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ এক অন্যান্যে দৃষ্টান্ত স্থাপন করেন নিজ উদ্যোগে রানীগঞ্জের আছিমপুর গ্রামে গুচ্ছ গ্রাম সহ আশে পাশের কয়েকটি গরিব, অসহায় পরিবারের মধ্যে ঈদুল আজহার খাদ্য সামগ্রী বিতরণ করেন।
শনিবার (১৫জুন) বেলা ২টায় গুচ্ছ গ্রামের ৬০টি পরিবার সহ আশের কয়েকটি পরিবারের মধ্যে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম ত্রান বিতরণ করেন। এ সময় রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মো. ছদরুল ইসলাম, এসআই রফিজুল ইসলাম, বাংলা টিভির জগন্নাথপুর প্রতিনিধি গোবিন্দ দেব, বায়ান্ন টিভির সুনামগঞ্জ প্রতিনিধি গোলাম সারোয়ার, আজকের পত্রিকার জগন্নাথপুর প্রতিনিধি জুয়েল আহমদ, সংবাদ কর্মী রুম্মান আহমদ, মিজানুর রহমান মিজান সহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারন উপস্থিত ছিলেন।
এ সময় থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম বলেন, আমরা সবাই আনন্দের সহিত ঈদ উদযাপন করি কিন্তু আমাদের এই গুচ্ছ গ্রামে লোকেরা কোন ধরনের সাহায্য পায় না। আমার ব্যক্তিগত উদ্যোগে এই অসহায় গরিব লোকদের মধ্যে ঈদের উপহার বিতরণ করেছি। আমার মত এভাবে যদি সমাজের বৃত্তবানরা এগিয়ে আসেন এই গরিব দু:খী মানুষের মুখে হাসি ফুটবে।##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST