ঢাকাবৃহস্পতিবার , ১ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের কালাইয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মতবিনিময় সভা

Link Copied!

জয়পুরহাটের কালাইয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা পরিষদ মিলনায়তনে, আজ ০১ জুন বৃহস্পতিবার, সকাল ১১ টায়, উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথির সভাপতিত্বে ও জেলা তথ্য অফিস এর উচ্চমান সহকারী ফরমান আলীর সঞ্চালনায়, ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ৪র্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয়’ শীর্ষক একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মিনফুজুর রহমান মিলন।

অনুষ্ঠানটিতে স্বাগত বক্তব্য দেন জেলা তথ্য অফিসার সোহেল মিয়া।

বিষয়টির উপর গুরুত্বপূর্ণ বক্তব্য দেন কালাই উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দিন মোল্লা, কালাই সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিন, হাতিয়র কামিল মাদরাসার অধ্যক্ষ মোঃ আমিনুল ইসলাম, জয়পুরহাট সরকারি কলেজের সহকারী অধ্যাপক তৌফিকুর রহমান, উপজেলা আইসিটি অফিসার ফয়সাল করিম, বীর মুক্তিযোদ্ধা বাবু শ্রী মণীশ চৌধুরী, কালাই মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মোঃ লুৎফর রহমান।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, আহম্মেদাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ আলী আকবর মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী মোঃ মনোয়ারুল হাসান, বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।