ঢাকামঙ্গলবার , ৩০ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাট জেলা পর্যায়ে রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছেন সায়িম

Link Copied!

জয়পুরহাট জেলা পর্যায়ে রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছেন সায়িম

কালাই উপজেলা প্রতিনিধি: মোঃ সামিউল হক সায়িম

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৪ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রচনা ও বইপাঠ প্রতিযোগিতার আয়োজন করে গণগ্রন্থাগার অধিদপ্তর, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, জেলা সরকারি গণগ্রন্থাগার,
জয়পুরহাট।

প্রতিযোগিতাটিতে অংশগ্রহণ করে প্রথম স্থান অর্জন করেন জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলায় অবস্থিত সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ এর একাদশ শ্রেণির কৃতি শিক্ষার্থী মোঃ সামিউল হক সায়িম।

সায়িমের রচনার বিষয় ছিলো দ্রোহ ও প্রেমের কবি নজরুল , শব্দসীমা: ১২০০ এবং গ্রুপ: উন্মুক্ত।

গত ৩০ মে, জেলা সরকারি গণগ্রন্থাগারে পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান মোঃ রোকনুজ্জামান। তিনি মোঃ সামিউল হক সায়িম এর হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন।

ঐদিন সায়িমসহ মোট ৯ জন বিজয়ীকে তাদের প্রতিযোগিতা ও ক্যাটাগরি অনুযায়ী পুরস্কৃত করা হয়।

উল্লেখ্য, জয়পুরহাট জেলা সরকারি গণগ্রন্থাগার হচ্ছে সকলের জন্য। এখানে বিভিন্ন সময়, নানা ধরনের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই গণগ্রন্থাগারটি অত্যন্ত পরিষ্কার পরিচ্ছন্ন ও কোলাহল মুক্ত একটি জায়গা। এখানে বিভিন্ন বিষয়ের বই পাওয়া যায় । গ্রন্থাগারটিতে বিভিন্ন সুযোগ সুবিধা রয়েছে ও এর ভিতরে থাকা দায়িত্বপ্রাপ্ত মানুষগুলোর ব্যবহার খুবই ভালো এবং তাঁরা তাদের কাজ নিঁখুতভাবে করে থাকেন। বিশেষ করে জয়পুরহাট জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান মোঃ রোকনুজ্জামান দক্ষতার সাথে অত্যন্ত সফলভাবে গণগ্রন্থাগারটি পরিচালনা করছেন। গণগ্রন্থাগারটিতে সুন্দর পরিবেশে বই পড়তে পারায় পাঠকগণ ও সুধীমহল আনন্দিত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।