ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় ভোক্তা অধিকার এর মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান কুমিল্লায় বিভিন্ন অনুষ্ঠানে অংশ গ্রহণ 

কুমিল্লা ব্যুরো
মে ৬, ২০২৪ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় ভোক্তা অধিকার এর মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান কুমিল্লায় বিভিন্ন অনুষ্ঠানে অংশ গ্রহণ

কুমিল্লা ব্যুরো

গত(৪ ও ৫মে ) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এ এইচ এম সফিকুজ্জামান কুমিল্লায় বেশ কয়েকটি অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। জেলস প্রশাসকের সম্মেলন কক্ষে বিসিক কতৃক আয়োডিনযুক্ত লবন নিয়ে অনুষ্ঠানে বিশেষ অতিথি , হোটেল এলিট প্যালেসে নিরাপদ খাদ্যের সেমিনারে ও ক্যাব কর্তৃক সার্কিট হাউজে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন।
জেলা প্রশাসন এর কার্যালয়ে আসলে তাঁকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন বিসিক এর চেয়ারম্যান সন্জয় কুমার ভৌমিক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পম্কজ বড়ুয়া,জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর চট্টগ্রাম বিভাগীয় উপ পরিচালক এবং কুমিল্লা জেলা সহকারী পরিচালক মোঃ আছাদুল ইসলাম, বিসিক এর চট্টগ্রাম বিভাগীয় ও কুমিল্লা জেলার কর্মকর্তাগন ও ক্যাব কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক কাজী মাসউদ আলম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST