ঢাকাসোমবার , ২০ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

জাতীয় সাংবাদিক সংস্থার জাতীয় পরিষদ এর চেয়ারম্যান নির্বাচিত হলেন মো: আলমগীর গনি

কামরুল ইসলাম চট্রগ্রাম
নভেম্বর ২০, ২০২৩ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় সাংবাদিক সংস্থার জাতীয় পরিষদ এর চেয়ারম্যান নির্বাচিত হলেন মো: আলমগীর গনি

জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রবীণ সাংবাদিক মুহম্মদ আলতাফ হোসেন সংস্থার কাজকে আরও গতিশীল করার জন্যে ১৯/১১/২০২৩ তারিখে সংস্থার কেন্দ্রীয় কার্যালয়ে জেএসএস জাতীয় পরিষদ গঠন করেন এবং চেয়ারম্যান নির্বাচিত করেন মো: আলমগীর গনি কে। প্রতি জেলা থেকে ২ (দুই) জন করে এবং প্রতি বিভাগের সভাপতি ও মনোনিত ১৩ (তের) জন, সর্বমোট ১৫১ (একশত একান্ন) জন সদস্য নিয়ে জেএসএস জাতীয় পরিষদ।
এসময় সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন, জেএসএস জাতীয় পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান মো: আলমগীর গনি, কেন্দ্রীয় নির্বাহী পরিষদের প্রশিক্ষণ সচিব প্রিয়াংকা ইসলাম, মানবাধিকার সচিব মো: নাদিকুর রহমান বিজয়, ঢাকা জেলা কমিটির সহ সভাপতি মাহমুদ মোস্তফা, মুন্সিগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি নাজির হোসেন, সদস্য মো: জাকারিয়া হুসাইন, সদস্য ফয়সাল আহমেদ সাগর প্রমুখ সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।