ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জামাই কালো বলে নিজ কন্যার গর্ভের সন্তান নষ্ট করল মা

admin
মে ৪, ২০২৪ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

জামাই কালো বলে নিজ কন্যার গর্ভের সন্তান নষ্ট করল মা

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :

পাইকগাছায় মায়ের বিরুদ্ধে মেয়ের গর্ভের সন্তান হত্যার অভিযোগ পাওয়া গেছে। আপন মায়ের বিরুদ্ধে এ অভিযোগ করেছে মেয়ে।

অভিযোগে জানা যায়,প্রায় তিন বছর আগে পাইকগাছা উপজেলার শ্রীকন্ঠপুর গ্রামের তাজমুলের সাথে সম্পর্ক করে বিয়ে হয় সাদিয়ার। সাদিয়া আশাশুনি উপজেলার রামনগর গ্রামের মৃত আব্দুর রহিম মোড়লের মেয়ে। সাদিয়া ও তাজমুলের দাম্পত্য কালে সাদিয়া ৬ মাসের অন্তস্বস্তা। সাদিয়ার মা সালমা বেগম জামাই তাজমুল কালো বলে পছন্দ করে না। একারণে মেয়েকে তালাক দিয়ে ফর্সা ছেলে দেখে বিয়ে দেবপ বলে। তবে মেয়ে সালমা এতে রাজি হয় না। এর যেদধরে সামলা গত ২ মে সাদিয়াকে তার গর্ভের সন্তান নষ্ট করতে ইচ্চের বিরুদ্ধে জোর করে ওষুধ খাইয়ে দেন মা সালমা বেগম। গত শুক্রবার রাতে সাদিয়ার পেটে প্রচন্ড ব্যথা ও ষন্ত্রনা শুরু হলে তাকে পাইকগাছা হাসপাতালে ভর্তি করেন তার শ্বশুর বাড়ীর লোকজন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিডওয়াইফ শামীমা ও রোখসানা খাতুন মৃত্যু সন্তান প্রসাব করান। সাদিয়া বলেন তার মা তার গর্ভের সন্তান হত্যা করেছে ।

পাইকগাছা থানার ওসি অপারেশন রঞ্জন কমার গাইন উপ পুলিশ পরিদর্শক হাফিজুর রহমান হাসপাতালে যেয়ে রাতে রিপোর্ট সংগ্রহ করেন। থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান বলেন,বিষয়টি আশাশুনি থানার রামনগরে। বিধায় ঐ থানায় আইনগত ব্যবস্থা নেয়ার সুযোগ আছে তারা সহোযোগিতা চাইলে আমরা সহোযোগিতা দিব। এলাকাবাসী সাদিয়ার গর্ভের সন্তান হত্যাকারী সালমার শাস্তির দাবী করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST