ঢাকাশুক্রবার , ৫ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

জামালপুরে বন্যা আরো অবনতি 

 শরিফ মিয়া, স্টাফ  রিপোর্টার 
জুলাই ৫, ২০২৪ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

জামালপুরে বন্যা আরো অবনতি
 শরিফ মিয়া, স্টাফ  রিপোর্টার
উজানের পাহাড়ি ঢল ও ভারী বর্ষণে জামালপুরের সব নদ-নদীর পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। গত ২৪ ঘন্টায় যমুনা নদীর পানি বাহাদুরাবাদ ঘাট পয়েন্টে ৬১ সেন্টিমিটার বৃদ্ধি পেয়ে বিপদসীমার ৫৫ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। যমুনার পানি বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হওয়ায় জেলার ইসলামপুর, দেওয়ানগঞ্জ ও মাদারগঞ্জ উপজেলার ১২ টি ইউনিয়নের নিম্নাঞ্চলে পানি ঢোকেছে। এছাড়াও পুরাতন ব্রহ্মপুত্র, ঝিনাই ও জিঞ্জিরামসহ সব নদ-নদীর  পানি বৃদ্ধি পেয়েছে ।
বন্যা ও বৃষ্টির পানির তোড়ে দেওয়ানগঞ্জের কাঠারবিল বাজারের নির্মানাধীন মহারানী ব্রীজের এপ্রোজ সড়ক ভেঙ্গে কুড়িগ্রামের রৌমারী ও রাজিবপুর উপজেলার সাথে দেওয়ানগঞ্জের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছে। দেওয়ানগঞ্জ- খোলাবাড়ি সড়কে একটি ব্রীজের মাটি ধসে গেছে। মাদাগঞ্জের চরপাকেরদহ ইউনিয়নের হিদাগারী গ্রামে সড়ক বাঁধের ১শ ফুট ধসে কয়েকটি গ্রামে বন্যার পানি প্রবেশ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST