ঢাকাসোমবার , ২৪ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

জাল ভিসা ও টাকা হারিয়ে  এখন হুমকিতে চাঁচড়ার পিন্টু

বিশেষ প্রতিবেদক
জুন ২৪, ২০২৪ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

জাল ভিসা ও টাকা হারিয়ে  এখন হুমকিতে চাঁচড়ার পিন্টু
বিশেষ প্রতিবেদক  :
প্রথমে কানাডা, এরপর ইউরোপ পাঠানোর নামে টাকা গ্রহন। জাল ভিসা দিয়ে কয়েকবার ঢাকা এয়ারপোর্ট থেকে ঘুরিয়ে এনেছে। এখন টাকা ফেরত চাওয়ায় উল্টো টাকা দাতা ভুক্তভুগিকে প্রাণে মেরে ফেলে দেওয়ার হুমকি দিচ্ছে ওই ঠগ জোচ্চোর চক্রটি।  এই দুর্ভাগার নাম পিন্টু হোসেন। তিনি শহরতলীর চাঁচড়া বাঁদন্ড পাড়ার আবুল কাশেমের ছেলে।
প্রতারক টাকা গ্রহীতা খলিল ও সবুজ, চাঁচড়ার জয়নালের দুই ছেলে খলিল ও সবুজ। জানা গেছে, পিন্টু খলিল কে প্রথমে এক লাখ, দ্বিতীয় দফায় এক লাখ, তৃতীয় দফায় ৫০ হাজার এবং চতুর্থ দফায় ৪০ হাজার টাকা দেন। আর তার ভাই সবুজ কে খলিলের কথামতো এক লাখ টাকা দেন কানাডা যাওয়ার শর্তে।
খলিল ও সবুজ পিন্টু কে প্রথমে কানাডার ভিসা পেপার দেয়। এর সাথে দেয় বিমানের টিকিট। এরপর সে নির্ধারিত দিনে এয়ারপোর্ট থেকে ফেরত আসে কেনোনা সেটি ছিল জাল। এরপর উজবেকিস্থানের টুরিস্ট ভিসা দেয় সেটিও প্রতারণা মূলক। এ কারণে পিন্টু টাকা পয়সা হারিয়ে পাগল হয়ে গেছে যেন।
টাকা গ্রহনে খলিলের মা খাদিজা ও সবুজের শালা ঝিকরগাছার হাকিম সম্প্রক্ বলে অভিযোগ আছে।
চলতি বছরের ২৬ মে সবুজ মারা গেলে পিন্টু থেকে তার লাশ দাফন করেন খলিলের আশ্বাসে। কিন্ত এরপর থেকে খলিল হুমকি ধামকি দিতে শুরু করে। এখনো হুমকি ধামকি অব্যাহত।
টাকা ফেরত চাওয়ায় খালিল পিন্টু কে মেরে ফেলার হুমকি দিয়েছে। পিন্টু পথে চলতেও ভয় পাচ্ছে। কেনোনা খলিলের আত্মীয় স্বজনরা প্রভাবশালী। তারা বিভিন্ন রাজানীতিও করে। টাকার সাথে এখন পিন্টুর জীবন যাওয়ার জোগাড় হয়েছে।  সে আর কোন কূল কিনারা না পেয়ে দুই চোখে অন্ধকার দেখছে। সে হাউ মাউ করে বিলাপ করছে আর পথে পথে ঘুরছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST