ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

টিকটকের ভিডিও করতে গিয়ে দুর্ঘটনায় আহত ৩ কিশোর

admin
মে ২, ২০২৪ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

টিকটকের ভিডিও করতে গিয়ে দুর্ঘটনায় আহত ৩ কিশোর

পাইকগাছা খুলনা প্রতিনিধি,

খুলনার পাইকগাছায় চলন্ত মোটরসাইকেলে টিকটকে ভিডিও করার সময় আরেক মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে তিন কিশোর আহত হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার শিবসা ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতেরা হলো উপজেলার হরিঢালী ইউনিয়নের মুন্সি কামরুল ইসলাম পিপুর ছেলে রোহান হোসেন (১৭), উপজেলার হরিঢালী ইউনিয়নের মুন্সি কামরুল ইসলাম পিপুর ছেলে রোহান হোসেন (১৭) ও পৌরসভার সরল গ্রামের বিকাশ মন্ডলের ছেলে মহানন্দ মন্ডল (১৭)।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান আজকের পত্রিকাকে দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।
স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, রোহান ও আকাশ দত্ত চলন্ত মোটরসাইকেলে টিকটকের ভিডিও ধারণ করছিল। এ সময় বিপরীত দিক থেকে মোটরসাইকেলে আসছিল মহানন্দ মন্ডল। শিবসা ব্রিজ এলাকায় মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তিন কিশোরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মহানন্দ মন্ডলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে পাঠান।

ওসি ওবাইদুর রহমান জানান, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST