ঢাকামঙ্গলবার , ২ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে আগ্নেয়াস্ত্র  ওকার্তুজসহ ব্যবসায়ী আটক ১

Link Copied!

টেকনাফে আগ্নেয়াস্ত্র  ওকার্তুজসহ ব্যবসায়ী আটক ১
নুরুল আলম, টেকনাফ কক্সবাজার রিপোর্টার
টেকনাফে পৌর এলাকা থেকে একটি অত্যাধুনিক জার্মানি তৈরি আগ্নেয়াস্ত্রসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় ৫০ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন ও  উদ্ধার করা হয়। আটক ব্যবসার্য়ী কক্সবাজার জেলার রামু উপজেলার গর্জনিয়া এলাকার মনির আহম্মেদ এর ছেলে মোহাম্মদ  হেলাল উদ্দিন। সোমবার (০১ জুন) বিকেলে টেকনাফ মডেল থানার কনফারেন্স রুমে ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মোহাম্মদ  উসমান গণি এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন। তিনি প্রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ টিম  পৌরসভাস্থ ঝর্ণা চত্ত্বর সংলগ্ন আল করম মসজিদের সামনে রাস্তায় বিশেষ চেকপোস্ট বসিয়ে ওই অস্ত্র কারবারীকে গ্রেপ্তার  করা হয়।
দীর্ঘ ৭২ ঘন্টা ব্যাপী সাঁড়াশি অভিযান পরিচালনা করে সুপারির বস্তায় বিশেষ কায়দায় লুকানো সিলিং যুক্ত প্লাস্টিকের বাটসহ একটি বিদেশী জি-৩ রাইফেল,প্লাস্টিকের বাটসহ লম্বা ৩৯.৫ ইঞ্চি, দুইটি ম্যাগজিনসহ ৫০ রাউন্ড তাজা গুলি সহ তাকে আটক করতে সক্ষম হয়। তবে অস্ত্র-গুলির বিষয়ে জিজ্ঞাসাবাদে আটক ব্যবসায়ী কোন উত্তর দিতে পারে নাই । আটক আসামী ও পলাতক আসামীরা অবৈধ অস্ত্র-গুলি কেনাবেচা’সহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রমের সাথে সম্পৃক্ত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এবং তাদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। এবং ধৃত আসামিকে জেল হাজতে প্রেরণ করা হবে। তাকে আদালতের মাধ্যমে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে ওসি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST