ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে বিদেশী উস্কির বোতল ও বিয়ার পাচারকালে দুই মাদক কারবারী গ্রেফতার

admin
মে ৮, ২০২৪ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

টেকনাফে বিদেশী উস্কির বোতল ও বিয়ার পাচারকালে দুই মাদক কারবারী গ্রেফতার

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে বিদেশী উস্কির বোতল ও বিয়ার পাচারকালে দুই মাদক কারবারীকে গ্রেফতারের পর মাদকের চালান বোঝাই টমটম জব্দ করা হয়েছে।

সুত্র জানায়, ৮মে রাতের প্রথম প্রহরের দিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের চৌকষ একটি আভিযানিক দল টেকনাফের ইসলামাবাদ এলাকার জনৈক ইউসুফের বাড়ির সামনে পাঁকা রাস্তার উপর দিয়ে টমটমের মাধ্যমে মাদকদ্রব্য পাচারের গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে টমটম থেকে নেমে পালানোর চেষ্টাকালে পশ্চিম ইসলামাবাদের মৃত আব্দুল মোনাফের পুত্র মোহাম্মদ ইসমাইল ওরফে ইউসুফ (৫১) এবং ডেইল পাড়ার মৃত আবুল কাশেমের পুত্র শফি উল্লাহ (৩০)কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃতদের হেফাজত হতে ৬৩ বোতল বিদেশী উস্কি মদ এবং ৮০ক্যান আন্দামান গোল্ড বিয়ার উদ্ধার ও মাদক পরিবহনে ব্যবহৃত টমটমটি জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে বিয়ার ও বিদেশী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে মওজুদের পর দেশের বিভিন্ন স্থানে বিক্রয়ের সাথে জড়িত। তারা এসব মাদকের চালান অভিনব কায়দায় বহনের জন্য টমটমসহ বিভিন্ন যানবাহন ব্যবহার করে মাদক বিক্রয় ও সরবরাহ করত।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী দৈনিক মানবাধিকার প্রতিদিনকে জানান,উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দাখিলের পর ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST