ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ট্রাকের চাপায় নিহত অটোরিকশা চালক দবির মিয়া

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি 
জুন ২৭, ২০২৪ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

ট্রাকের চাপায় নিহত অটোরিকশা চালক দবির মিয়া
জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
সুনামগঞ্জের জগন্নাথপুরে পাথরের স্তূপে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে একটি অটোরিকশা। এ সময় একটি ট্রাক অটোরিকশাকে চাপা দিলে এর চালক দবির মিয়া (৩০) নিহত হন। এ ঘটনায় ট্রাকসহ চালককে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাত ১১টার দিকে সুনামগঞ্জ-জগন্নাথপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের খালিশা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জগন্নাথপুর পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল বিষয়টি নিশ্চিত করেন। নিহত অটোরিকশাচালক দবির মিয়া জগন্নাথপুর পৌরসভার হবিবনগর এলাকার চান্দালী মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ১১টার দিকে জগন্নাথপুরগামী একটি অটোরিকশা সুনামগঞ্জ-জগন্নাথপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের খালিশা সেতু এলাকায় সড়কের ওপর রাখা পাথরের স্তূপের সঙ্গে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়ে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ওই অটোরিকশাকে চাপা দিলে এটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালক দবির মিয়া গুরুতর আহত হন।
স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সিলেটে পাঠাতে বলেন। পরে রাত ৪টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশাচালক মারা যান। জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল বলেন, ঘটনার পর ওই ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। সিলেটে নিহত অটোচালকের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST