ঢাকাসোমবার , ১ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

Link Copied!

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
মোঃ শফিকুল ইসলাম দুলাল, ঠাকুরগাঁও প্রতিনিধি
জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। রবিবার বিকালে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।
জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের যৌথ আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় টুর্নামেন্টের সমাপনী খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) মো: আসাদুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: সোলেমান আলী, বিশেষ অতিথি জেলা ক্রীড়া অফিসার গৌতম কুমার সরকার, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা যুবলীগের সহ সভাপতি আব্দুস শহিদ বাবু, ডিএফএ’র সাধারণ সম্পাদক এটিএম মনিরুল হুদা হেলাল প্রমুখ। এ সময় ক্রিড়া সংস্থার বিভিন্ন কর্মকর্তা, অংশগ্রহনকারী কলেজের শিক্ষক ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST