ঢাকারবিবার , ৩০ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ডিবির অভিযানে ফেনসিডিলসহ চার মাদক ব্যবসায়ী আটক

Link Copied!

ডিবির অভিযানে ফেনসিডিলসহ চার মাদক ব্যবসায়ী আটক

মোঃ আব্দুল হামিদ, মেহেরপুর ক্রাইম রিপোর্টার

মেহেরপুর মুজিবনগরে ২শো বোতল ফেনসিডিলসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।
রবিবার সকাল ৮ টার দিকে মুজিবনগর উপজেলার দারিয়াপুর উত্তরপাড়া এলাকায় ডিবির অভিযান চালিয়ে ফেনসিডিলসহ এই চার মাদক ব্যবসায়ী আটক করা হয়।
আটক কৃতরা হলেন, মেহেরপুর সদর উপজেলার শালিকা গ্রামের আব্দুল আলীমের ছেলে মোঃসুমন আলী (৩৮). মোঃ ওজদুল হকের ছেলে চাঁদ আলী (৩৭), হামিদুল ইসলামের ছেলে মোঃফারুক (২৭) ও মৃতঃআরশাদ আলীর ছেলে মোঃআল-আমিন (৫০),
মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ সাইফুল আলমের নেতৃত্বে উপপরিদর্শক এস-আই সাহেব আলী ও এস-আই আশরাফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে এই অভিযান চালান।
ডিবি ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ সাইফুল আলম জানান, ফেনসিডিলের একটি চালান ভারত সীমান্ত দিয়ে পার হয়েচ্ছে, পাচারের উদ্যেশ্যে দারিয়াপুর গ্রামের উত্তরপাড়া এলাকায় জড়ো হয়েছে এমন গোপন  সংবাদ পেয়ে সেখানে অভিযান চালান, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা কারলে তাদের আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মুজিবনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST