ঢাকাবুধবার , ২৬ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

তাহিরপুরে বস্ত্র ও পাট মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এমপি 

তাহিরপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি:
জুন ২৬, ২০২৪ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

তাহিরপুরে বস্ত্র ও পাট মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এমপি
 তাহিরপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি:
এই পাহাড়ি ঢলের পানিতে প্রতিবছর তাহিরপুর উপজেলা বন্যায় প্লাবিত হয়। তেমনি এবছরও ঢলের পানিতে প্লাবিত হয়ে আপনাদের ঈদের আনন্দ ম্লান করে দিয়েছে। আপনারা এক মানবেতর জীবনযাপন করছেন। বিশ্বাস করুন আমরা যেখন এই কষ্টের কথা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে গিয়ে যখন বললাম, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তখন আমাদের সিলেট এবং সুনামগঞ্জ আসার জন্য নির্দেশ দিলেন। এবং বললে, সুনামগঞ্জ যেবে তবে তাহিরপুরে অবশ্যই অবশ্যই যাবে। বন্যায় প্লাবিত হয়ে আপনারা কি ভয়ানক পরিস্থিতিতে আছেন, কি কষ্টের মধ্যে আছেন, তার পরেও কত ভালবাসেন আপনার শেখ হাসিনাকে, কত ভালবাসেন আওয়ামী লীগেকে। যার কারণে সকাল থেকেই আমাদের একটু কথা শোনার জন্য।  আপনাদের মুখ দেখলে আমরা বুঝি, পড়নের কাপড় দেখলে আমরা বুঝি, সেই দিনের সেই ছেড়ে কাপড় আর সেন্ডেল হীন পা নিয়ে শেখ হাসিনার বাংলাদেশে এখন আর কেউ চলেনা। এটা শেখ হাসিনার বাংলাদেশ। আমাদের উপজেলা প্রশাসন, জেলা প্রশাসন, স্থানীয় সংসদ ও স্থানীয় ও জেলা আওয়ামী লীগ নেতা কর্মীগণ বান বাসী মানুষের ধারে ধারে গিয়ে যতটু পারেন আপনাদের সাহায্য সহযোগিতা করেছেন। আপনাদের পাশে থেকেছেন। শুনেছি বিএনপি নেতা ফখরুল ইসলাম এসে আপনাদের বস্তার বস্তা ত্রাণ দিয়েছেন, এটাকি ঠিক, সবাই না বলছেন। এরা শুধু মানুষকে মিথ্যা বলে, মিথ্যা প্রতিশ্রুতি দিতে পারেন। মিথ্যা কথা বলে দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে সার্বক্ষণিক লিপ্ত থাকেন। ওরা শুধু দেশকে ধ্বংস করার জন্য শেখ হাসিনা সরকারের উকুন ব্যাস্ত থাকে। আপনাদের যে বিশ্বাস আর আস্থা আছে শেখ হাসিনা সরকারের প্রতি শেখ হাসিনার প্রতি সে কারণে আপনার বিগত জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে রঞ্জিত চন্দ্র সরকারকে এমপি নির্বাচিত করেছেন। উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এরকম সুষ্ঠু নির্বাচন ও ভোট দেয়ার অধিকার শুধু শেখ হাসিনা সরকারেই দিতে পারে। শেখ হাসিনা শাসন আমলে এভাবেই সুন্দর ভোট হবে।
বিএনপি, জামায়াত সরকার নয়! ওদের বড় নেতারা লন্ডনে বিরাট বাড়িতে থাকে। বিরাট আরাম আয়েশে থাকে। হাজার হাজার কোটি টাকা লুটপাট করে লন্ডনে গিয়ে থাকে। আমেরিকার গোয়েন্দা সংস্থা তালাশের স্বাক্ষী দেয়া সেই অবৈধ অস্ত্র মামলায় সাজা হয়েছে। তার পরেও তাদের লজ্জা হয়না। যে সব রাস্তাঘাট ভেঙে গেছে, যে সব রাস্তাঘাট হয়নি। ইনশাআল্লাহ অকপটে বলতে পারি। আপনাদের এমপি একজন যোগ্য এমপি। তিনি এই রাস্তাঘাট আমাদেরকে দিয়ে আদায় করে ছাড়বেই। আপনারা দোয়া করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।  তিনি মা- বাবা, ভাই- বোন হারিয়েছেন,  তিনি সব হারিয়ে এই জননী জন্মভূমি জন্য আপনাদেয়ম্র জন্য আপনাদের সেবা করার জন্য দিনের আঠারো ঘন্টা পরিশ্রম করেন। তিনি গভীর রাতে তাহাজ্জুদের নামাজ পড়েন, ভোররাতে ফজরের নামাজ পড়ে কোরআন তেলাওয়াত করে দিনের কাজ শুরু করেন। আপনাদের সংসদ সদস্য বললেন, উপজেলার সঙ্গে ইউনিয়ন গুলোর সংযোগ যোগাযোগ সড়ক নাই। এটি শোনার কথা ছিলনা, এটি শোনার কথা নয়! এটা মেনে নেয়া যায় না। পানি শুকিয়ে গেলে আমার আসবো, তখন গাড়ি নিয়ে সব জায়গা দেখবো। একটি কথা  জনগণের জানমাল রক্ষার জন্য এই এমপি হচ্ছে প্রটেকশন ওয়াল চেয়েছে । সেই এমপিকে সাথে নিয়েই মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে আমরা সেই প্রটেকশন ওয়াল আদায় করবো ইনশাআল্লাহ।
আজ ২৫ জুন মঙ্গলবার দুপুরে  তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী  জাহাঙ্গীর কবির নানক এমপি।
তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজিত উপজেলা পরিষদ চত্বরে বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমল কান্তি করের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন,সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার,কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য আজিজুস সামাদ ডন,সুনামগঞ্জ জেলা আওয়ামিলীগের সভাপতি নুরুল হুদা মুকুট,সাধারণ সম্পাদক নোমান বকত পলিন,তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানে বক্তব্য শেষ বন্যায় প্লাবিত হয়ে তাহিরপুর উপজেলা ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী  জাহাঙ্গীর কবির নানক এমপি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST