ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

তিতাসে পথচারীদের মধ্যে শরবত বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত।

admin
এপ্রিল ৩০, ২০২৪ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

তিতাসে পথচারীদের মধ্যে শরবত বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত।

তিতাস(কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লার তিতাসের কড়িকান্দি বাজারের দোকানীসহ বিভিন্ন যানবাহনের পথচারীদের মধ্যে শরবত বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।উপজেলার কড়িকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও কড়িকান্দি বাজারের তারা ইলেকট্রনিক্সের প্রোঃ মো.তাইজুল ইসলাম তারা’র উদ্যোগে গতকাল মঙ্গলবার দুপুর ১২ টার দিকে কড়িকান্দি বাজারের তৃষ্ণার্তদের মধ্যে শরবত বিতরণ কর্মসূচী করেন, তিনি শুধু মানবতার ফেরিওয়ালা নয় তিনি যুবকদের আইকন এবং তিনি রাজনৈতিক দিক দিয়ে প্রতি জাতীয় নির্বাচনের তার ভূমিকা থাকেন অনেক।

উক্ত কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা যুবলীগের আহবায়ক ও কড়িকান্দি সদর ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ।এসময় উপস্থিত ছিলেন কড়িকান্দি সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ তাইজুল ইসলাম তারা ,মো.ইয়াছিন, জিনিয়াস ক্যাডেট স্কুলে প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, মো.রাসেল, সাদ্দাম হোসেন, রাছেল ভূইয়া প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST