ঢাকামঙ্গলবার , ২৫ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

দাউদকান্দি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটির শপথ ঈদ-পুনর্মিলনী

admin
জুন ২৫, ২০২৪ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

দাউদকান্দি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটির শপথ ঈদ-পুনর্মিলনী
সঞ্জয় চন্দ্র দাস, তিতাস(কুমিল্লা) প্রতিনিধি :
দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের ২১ সদস্য বিশিষ্ট  নব- গঠিত  কমিটির (২০২৪- ২০২৫)   সালের নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের শপথ, দায়িত্ব গ্রহণ  অভিষেক ও ঈদ পুনর্মিলনী  অনুষ্ঠান   দাউকান্দি  পৌরসভাস্থ   হল রুমে  ২১ জুন শুক্রবার বিকাল   ৫ ঘটিকায়   অনুষ্ঠিত হয় ।   এ সময়  সকল সদস্যগণ উপস্থিত থেকে নব- নির্বাচিত কার্য নির্বাহী সকলে    শপথ বাক্য গ্রহণ ও স্বাক্ষর করেন ।
দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের সম্মানিত সভাপতি শাহাদাত হোসেন তালুকদার শাকু এর সভাপতিত্বে   সাধারণ সম্পাদক  সম্পাদক  ইমরান মাসুদের  সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য  রাখেন  অত্র সংঠনের সকল সিনিয়র জুনিয়র সকল সদস্যবৃন্দ ।
এ সময় সকল নব-নির্বাচিত সদস্যদের সংগঠনের পক্ষ ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান হয় । উল্লেখ্য, দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের   সম্মানিত  সভাপতি শাহাদাত হোসেন তালুকদার শাকুর আমন্ত্রণে তার নিজ বাসভবনে সকল সদস্যদের নৈশভোজ ও মিলনমেলার আয়োজনের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST