ঢাকাবুধবার , ৩১ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

দিনাজপুর হিলি স্থলবন্দরে ভারতীয় ট্রাক থেকে মদ জব্দ

Link Copied!

দিনাজপুর হিলি স্থলবন্দরে ভারতীয় ট্রাক থেকে মদ জব্দ

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি
মোঃওয়াজ কুরনী

দিনাজপুরের হাকিমপুরের হিলি পানামা পোর্ট লিংক লিমিটেডের অভ্যন্তরে পাথর আনলোডকৃত ভারতীয় একটি খালি ট্রাক থেকে ২৪ বোতল বিদেশি মদ জব্দ করেছে হিলি কাস্টমস।

সোমবার রাতে হিলি পোর্ট অভ্যন্তের ১নং স্কেলের পশ্চিম পাশে ডব্লিউ বি ৭৩ এফ ৭৮৭২ ভারতীয় একটি ট্রাক থেকে মদগুলো জব্দ করা হয়।

হিলি কাস্টমস রাজস্ব কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ভারত থেকে পাথর বোঝাই একটি ট্রাক হিলি পোর্টে প্রবেশ করে। পাথর আনলোড শেষে ১ নং স্কেলের পশ্চিম পাশে অবস্থান নেয় ওই ট্রাকটি। সন্ধ্যায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) সদস্যের তথ্যের ভিত্তিতে ট্রাকটিতে তল্লাশী চালানো হয়। এসময় ট্রাকটির কেবিনের ভিতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা রয়েল স্ট্যাগ ৭৫০ মি.লি একটি বোতল ও ১৭৫ মি.লি ২৪ টি ক্যান উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, এঘটনায় ভারতের দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট জেলার ঠাকুরবুড়া গ্রামের মোসলে উদ্দিনের ছেলে ও ট্রাক ড্রাইভার মোঃ জহুরুল মন্ডলকে কাস্টমস হেফাজতে নেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।