ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দুপচাঁচিয়ায় অস্ত্র সহ বিভিন্ন মামলায় ১৪ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৯, ২০২৪ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

দুপচাঁচিয়ায় অস্ত্র সহ বিভিন্ন মামলায় ১৪ জন গ্রেফতার

(বগুড়া) প্রতিনিধিঃ

 

বগুড়ার দুপচাঁচিয়া থানা পুলিশ শনিবার অভিযান চালিয়ে বার্মিজ চাকু ও দেশীয় অস্ত্রসহ বিভিন্ন মামলায় ১৪ জনকে গ্রেফতার করেছে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চামরুল ইউনিয়নের বেড়ুঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির মেয়াদ আগামী ২৮ জুন শেষ হওয়ায় নির্ধারিত তারিখ রয়েছে। নিয়ম অনুসারে তিন মাস পূর্বেই পুনরায় নতুন ম্যানেজিং কমিটি গঠন করে তা অনুমোদনের জন্য বোর্ডে প্রেরণ করতে হয়।

গতকাল শনিবার মাদ্রাসার ম্যানেজিং কমিটি গ্রামবাসী সহ অভিভাবক সদস্য নির্বাচিত জন্য মাদ্রাসা মাঠে সমবোধতার বৈঠক বসেন। বৈঠক চলাকালীন সময় দুইটি সিএনজি ও তিনটি মোটরসাইকেল যোগে একদল যুবক দেশীয় অস্ত্র সহ মাদ্রাসায় প্রবেশ করে। এ সময় তারা তাদের মনোনীত ব্যক্তিকে মাদ্রাসার অভিভাবক সদস্য নির্বাচিত করার দাবি করে। এক পর্যায়ে গ্রামবাসী ও বহিরাগতদের মধ্যে কথা কাটাকাটি থেকে মারপিট শুরু হয়। গ্রামবাসী ঐক্যবদ্ধ হয়ে বহিরাগত যুবকদের উপর চওড়া হয়। অবস্থা বেগতী দেখে তারা সিএনজিযোগে বহিরাগত পালিয়ে গেলেও তিনটি মোটরসাইকেলে আসা ৯ জন যুবককে দুইটি চাকু ও দেশীয় অস্ত্র সহ গ্রামবাসী আটক করে, পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এবং আটককৃত বহিরাগত যুবকদের আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলো, বগুড়া শহরের সেউজগাড়ী এলাকার মিলন শেখের ছেলে নাদিম শেখ (১৯), আব্দুল হাকিমের ছেলে নূরনবী (১৯), আব্দুল জলিলের ছেলে প্রেম (২০), বাদশার ছেলে ফয়সাল (২১), আশরাফুল ইসলামের ছেলে আকাশ (২০), সাজু মিয়ার ছেলে মোরশেদ (২০), মালগ্রাম এলাকার কায়দে আজমের ছেলে মানিকুল ইসলাম (২০), শফিকুল ইসলামের ছেলে আবু নিশা (২১), কলনি বাজার এলাকা মতিয়ার রহমানের ছেলে মাহিবুল হক পারভেজ (২১),।

পুলিশ ঐদিন রাতে অপর আরেকটি অভিযান চালিয়ে মাদক মামলায় উপজেলার গোবিন্দপুর তালুকদার পাড়ার মোঃ ফজলুল হকের ছেলে মোঃ আলামিন প্রাং(২৬), কে ১০০ পিচ ট‍্যাপেন্টাডল সহ গ্রেফতার করে। উপজেলার স্বর্গপুর মৃত ইব্রাহিম মল্লিকের ছেলে মোঃ আবু বক্কর সিদ্দিক(৩৫), উপজেলার জিয়ানগর খিদিরপাড়া এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করায় মৃত আঃ রশিদের ছেলে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST