ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দুপচাঁচিয়ায় জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা

admin
মে ৬, ২০২৪ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

দুপচাঁচিয়ায় জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার দুপচাঁচিয়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণা চালাচ্ছেন প্রার্থী ও তার সমর্থকরা। চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান প্রার্থীরা সকাল থেকে রাত ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছেন।দুপচাঁচিয়া উপজেলা পরিষদের নির্বাচন ২য় ধাপে আগামী ২১ মে মঙ্গলবার অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন , ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।গত ২মে বৃহস্পতিবার নির্বাচন কমিশন প্রার্থীদের প্রতীক বরাদ্দের পরেই
প্রার্থীর সমর্থকরা বিভিন্ন সামাজিক মাধ্যম ও পোস্টার টানানোর পাশাপাশি নির্বাচনী প্রচারণায় ব্যস্ত।

প্রার্থীরা ইতোমধ্যে প্রতীক পেয়েই প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।দিনের বেলায় তীব্র গরমে প্রচারে তেমন সমর্থকদের সাড়া না পেলেও বিকাল বা সন্ধ্যার পরে অধিকাংশ প্রচার চলছে। এই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে-বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব ফজলুল হক প্রামানিক(আনারস), বর্তমান ভাইস চেয়ারম্যান উপজেলা যুবলীগের সভাপতি আহম্মেদুর রহমান বিপ্লব(মোটরসাইকেল), বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহবুবা নাছরিন রূপা(কাপ পিরিচ), ভাইস চেয়ারম্যান পদে-আবু বক্কর সিদ্দিক আলম(টিউবওয়েল), দুপচাঁচিয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান মহলদার(তালা), উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলী খান আঙ্গুর(উড়োজাহাজ) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে- উপজেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক সখিনা বেগম(ফুটবল), খাতিজা আক্তার রিতা(প্রজাপতি) এবং ফাহমিদা আক্তার ফারজানা(হাঁস) প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করছেন। ৫ মে রোববার চেয়ারম্যান প্রার্থী আহম্মেদুর রহমান বিপ্লব তাঁর কর্মী সমর্থকদের নিয়ে মোটরসাইকেল মার্কা ভোট চেয়ে গণসংযোগ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST