ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দুপচাঁচিয়ায় বার্মিচ চাকু সহ এক যুবক ও মাদক বিক্রেতা সহ গ্রেপ্তার ৯ জন

admin
মে ৬, ২০২৪ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

দুপচাঁচিয়ায় বার্মিচ চাকু সহ এক যুবক ও মাদক বিক্রেতা সহ গ্রেপ্তার ৯ জন

সুশান্ত মালাকার দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধিঃ

গত রোববার ৫ মে রাতে দুপচাঁচিয়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বার্মিজ চাকুসহ এক যুবক ও মাদক বিক্রেতা সহ বিভিন্ন মামলায় ৯ জনকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো, বার্মিজ চাকুসহ উপজেলার আশুঞ্জা মুন্সিপাড়া মৃত মনতাজ উদ্দিন ওরফে মমতাজের ছেলে মাহাবুব রহমান (৪৮), কে উপজেলার চৌমুহনী বাজারে ফুড প্লেস হোটেলের সামনে অভিযান চালিয়ে গ্রেফতার করে। পুলিশ গ্রেফতারি পরোয়ানামুলে উপজেলার জিয়ানগর ইউপি বাড়িয়ার মুসলিম উদ্দিন এর ছেলে মুক্তার হোসেন। উপজেলার চৌমুহনী বেলাইল আয়নালের ছেলে তৈয়ব আলী।চৌমুহনী বাজারের মৃত আঃ রহমানের ছেলে মোঃ মনছুর।উপজেলার ডিম শহর দক্ষিণপাড়া মোঃ বকুল হোসেন প্রাং এর ছেলে শাকিব প্রাং (১৭), গ্রেফতার করেছে। মাদক মামলায় গ্রেফতারকৃতরা হলো, উপজেলার ধাপ সুখানগাড়ী মোঃ ইয়াকুব আলীর ছেলে মাসুদ রানা (২৮), ও বড়ধাপ এলাকার মৃত আফসার আলীর ছেলে নুরুল ইসলাম (৪৫), ১০বোতল ফেন্সিডিল সহ গ্রেপ্তার করেছে। উপজেলার বড় নিলাহালী উত্তর পাড়ার মোঃ সাইদুল মন্ডল ওরফে সাইফুলের ছেলে লিয়াকত হোসেন হিরো (৪০), গ্রেপ্তার করেছে। পুলিশ তার হেফাজত হইতে ৪০ পিচ ট‍্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করেছে। এছাড়াও উপজেলার বড় কোলগ্রাম চারমাথা মোড়ে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করায় ওই এলাকার মৃত আকতার হোসেনের ছেলে তফিকুল ইসলাম স্বপন (৪৪), আটক করেছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) সনাতন চন্দ্র সরকার, আসামিদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত সকল আসামিদেরকে সোমবার ৬ মে বগুড়া বিজ্ঞ আদালতের মাধ্যমে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST