ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত 

Link Copied!

দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

সুশান্ত মালাকার, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত হয়েছেন। নিহতারা হলেন দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর ইউপির সোনার পাড়া গ্রামের আকরাম হোসেনের ছেলে সাদেকুল ইসলাম (২০) ও মোটরসাইকেলে থাকা একই এলাকার নবাব আলীর ছেলে মোকাদ্দেস (১৯) গতকাল বুধবার রাত আট টায় বগুড়া নওগাঁ আঞ্চলিক মহাসড়কের দুপচাঁচিয়া সিও অফিস বাস স্ট্যান্ড অদূরে জেকে কলেজ গেটের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার দিন বুধবার সাদেকুল ও মোকাদ্দেস মোটরসাইকেল নিয়ে বগুড়ার দিক থেকে দুপচাঁচিয়ার দিকে আসছিলেন। উপজেলার জেকে কলেজ গেটের সামনে আসা মাত্র নওগাঁর দিক থেকে আসা একটি মাল বোঝায় ট্রাক তাদের মোটরসাইকেলে সরোজরে ধাক্কা দেয়।
এতে চালক ও পিছনে থাকা আরোহী রাস্তার উপর সিটকে পড়ে যায়, এতে মোটরসাইকেল চালক মোকাদ্দেস ট্রাকের চাকায় স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়। অপরজনকে আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি দ্রুত পালিয়ে যায়। তাদের পরিবারের কাছ থেকে জানা যায়, নিহত দুজন ২০২৪ সালে এসএসসি পাস করেছে। দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সনাতন চন্দ্র সরকার সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST