ঢাকাশুক্রবার , ৫ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

দুপচাঁচিয়া থানা চত্বরে বগুড়া জেলার সম্মানিত পুলিশ সুপার বিদায় সংবর্ধনা 

Link Copied!

দুপচাঁচিয়া থানা চত্বরে বগুড়া জেলার সম্মানিত পুলিশ সুপার বিদায় সংবর্ধনা

সুশান্ত মালাকার, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার দুপচাঁচিয়া থানা চত্ত্বরে বৃহস্পতিবার ৪ জুলাই থানা পুলিশের আয়োজনে বগুড়া জেলার পুলিশ সুপার পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, বগুড়া (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) উক্ত অনুষ্ঠানে বিদায়ী অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই দুপচাঁচিয়া থানা পুলিশের পক্ষ থেকে আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ নাজরান রউফ ও অফিসার ফোর্সবৃন্দ পুলিশ সুপার কে ফুলেল শুভেচ্ছা জানান। এরপর থানা পুলিশের প্রতিটি পদমর্যাদার পুলিশ সদস্যগণ পুলিশ সুপার সাথে কাজ করার স্মৃতিচারণ করে এবং ব্যক্তিগত ও পেশাগত জীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন। দীর্ঘ তিন বছর বগুড়ায় পুলিশ সুপার হিসেবে উল্লেখযোগ্য কার্যক্রমের বিষয়গুলো তুলে ধরে অনেকেই আবেগপ্রবণ হয়ে পড়েন। বিদায়ী অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, জেলা পুলিশের প্রতিটি সদস্য অত্যন্ত আন্তরিকতা, সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করেছেন। জেলা পুলিশের প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলায় আপনাদের অবদান অনস্বীকার্য। প্রতিটি পুলিশ সদস্যকে অত্যন্ত সতর্কাবস্থায় থেকে বাংলাদেশ পুলিশের পবিত্র পোশাকের সম্মান-মর্যাদা অক্ষুণ্ণ রেখে দায়িত্ব পালনের আহ্বান করেন পুলিশ সুপার। পুলিশ সুপার পদোন্নতি সূত্রে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম কমিশনার হিসেবে পরবর্তী কর্মস্থলে যোগদান করবেন। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ নাজরান রউফ, থানার অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুর রশিদ সরকার’সহ দুপচাঁচিয়া থানার অফিসার ও ফোর্সবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST