ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দেশে ফিরলো ভারত দল বিশ্বকাপ জয়ের ৪ দিন পর

স্টাফ রিপোর্টার
জুলাই ৪, ২০২৪ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

দেশে ফিরলো ভারত দল বিশ্বকাপ জয়ের ৪ দিন পর

স্টাফ রিপোর্টার

দেশে ফিরলো বিশ্বকাপজয়ী ভারত ক্রিকেট দল। গত শনিবার বার্বাডোসে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা ওঠে রোহিত শর্মাদের হাতে। ফাইনাল শেষে মাঠে উদযাপন তো হয়েছেই, রাতভর পার্টি হয়েছে টিম হোটেলে। কিন্তু হারিকেন বেরিলের কারণে পিছিয়ে যায় তাদের দেশে ফেরা। হারিকেনের কারণে বাড়তি তিনদিন হোটেলে আটকে থাকার পর অবশেষে ভারতীয় বোর্ডের ব্যবস্থা করা বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছে ভারতীয় দল। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে দিল্লিতে পৌঁছায় তাদের চার্টার্ড ফ্লাইট, যেখানে ক্রিকেটার, কোচিং স্টাফ, টিম ম্যানেজমেন্টের সদস্যদের পাশাপাশি ছিলেন তাদের পরিবারের সদস্যরা ও টুর্নামেন্ট কাভার করতে যাওয়া ২২ জন সংবাদকর্মী।

বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছার পাশাপশি কেক কাটেন অধিনায়ক রোহিত শার্মা। বাইরে হর্ষধ্বনি, চিৎকার, স্লোগানে শতশত ক্রিকেটপ্রেমী তাদেরকে স্বাগত জানায়। বিমানবন্দর থেকে দলকে নিয়ে যাওয়া হয় একটি হোটেলে, সংবর্ধনার বড় আয়োজন যেখানে। সেখানেও কেক কাটাসহ ছিল নানা আনুষ্ঠানিকতা। যথারীতি রাস্তার দুপাশে ছিল ক্রিকেটপ্রেমীদের ভিড়। বাস থেকে নামার পর বাদ্য-বাজনা, নাচে-গানে বরণ করে নেওয়া হয় দলকে। বাস থকে নেমে শিল্পীদের সঙ্গে নাচে মেতে ওঠেন রোহিতও।

হোটেলে আনুষ্ঠানিকতা শেষে গোটা দল যায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে। প্রধানমন্ত্রী নরেন্দ্রে মোদি সেখানে বিশেষ সংবর্ধনার আয়োজন করেন বিশ্বকাপজয়ী দলের জন্য। প্রধানমন্ত্রীর সংবর্ধনা শেষে দল যায় মুম্বাইয়ে। সেখানে আয়োজন করা হয়েছে ‘ভিক্টরি প্যারেড।’ ছাদখোলা বাসে করে শহর প্রদক্ষিণ করে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যাবে দল। ২০০৭ বিশ্বকাপ জিতে দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফেরার পরও মাহেন্দ্র সিং ধোনির দলের জন্য ছিল এমন আয়োজন। সেবার বিমানবন্দর থেকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যেতে ৬ ঘণ্টা লেগেছিল তাদের। ভারতীয় বোর্ড, অধিনায়ক রোহিত ও ক্রিকেটারদের অনেকেই সামাজিক মাধ্যমে জানিয়ে দিয়েছেন, বিকাল ৫টার পর এই ‘ভিক্টরি প্যারেড’ শুরু হবে। ওয়াংখেড়ে স্টেডিয়ামেও দলের জন্য থাকবে বিশেষ আয়োজন। ভারতীয় বোর্ডের ঘোষিত ১২৫ কোটি রুপির পুরস্কার তখনই তুলে দেওয়ার কথা ক্রিকেটারদের হাতে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST