ঢাকাবুধবার , ১২ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ধানখোলা ইউনিয়ন পরিষদে ঈদুল-আজহা উপলক্ষে বিনামুল্যে চাল বিতরন

আকাশ ইসলাম,গাংনী প্রতিনিধি
জুন ১২, ২০২৪ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ধানখোলা ইউনিয়ন পরিষদে ঈদুল-আজহা উপলক্ষে বিনামুল্যে চাল বিতরন

আকাশ ইসলাম,গাংনী প্রতিনিধি :
মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নে(১২ই জুন)হতদরিদ্র পরিবারদের মাঝে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ শুরু হয় ।

প্রথম ধাপের এই কার্যক্রম চলে বিকেল চারটা পর্যন্ত। খানখোলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্রত্যেক কার্ডধারী নারী পুরুষকে ১০ কেজি করে বিনামূল্যে চার বিতরণ করা হয় ।

জানা যায় ১২ই জুন বুধবার অত্র ইউনিয়ন পরিষদে, সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত সর্বমোট ৬০০০ হাজার ৪৯৪ জন নারী ও পুরুষকে বিনামূল্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। ১৩ই জুন বৃহস্পতিবার ভি জি এফ এর চাউল হতদরিদ্র ও দুস্থদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হবে।

ভি জি এফ এর চাউল বিতরণ কালে ধানখোলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো:আব্দুর রাজ্জাক উপস্থিত থেকে ইউনিয়নের হতদরিদ্র গরিব নারী ও পুরুষদের মাঝে নিজ হাতে ভিজিএফ এর চাল বিতরণ করেন।

এসময় ট্রাগ অফিসার ফয়সাল বিন আহামেদ,ইউনিয়নের সচিব মোঃরফিকুল ইসলাম,সহ কারী সচিব মোঃ ওয়াহেদ আলী ও ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দরা উপস্থিত
ছিলেন।

প্রচন্ড গরমের মাঝেও শত শত নারী-পুরুষ ভিজিএফ এর বিনামূল্যের চাল নিতে ইউনিয়ন পরিষদে ভিড় জমায়।এ সময় আইনশৃঙ্খলা রক্ষার জন্য স্থানীয় , গ্রাম পুলিশ সদস্যদের নিয়ে আইন শৃঙ্খলার দায়িত্ব পালন করেন।

উল্লেখযোগ্য যে, বিনামূল্যের ভি জি এফ এর চাল বিতরণ কার্যক্রম চলাকালে ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক উপস্থিত থেকে সংবাদ মাধ্যমকে জানান এখানে ভিজিএফ এর চাল সুন্দর ও সঠিক নিয়মে কার্ডধারী হত দরিদ্র নারী ও পুরুষদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST