ঢাকাবুধবার , ১ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ধুনটে শ্রমিক কল্যাণ ফেডারেশনের মে দিবস

admin
মে ১, ২০২৪ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ধুনটে শ্রমিক কল্যাণ ফেডারেশনের মে দিবস

বগুড়া প্রতিনিধি :

বগুড়ার ধুনটে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন উপজেলা শাখার আয়োজনে মে দিবস পালিত হয়েছে। বুধবার সকাল ৮টায় দিবসটিকে সামনে রেখে আন্তর্জাতিক শ্রমিক দিবসের একটি র‍্যালী শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে। পদক্ষিন শেষে উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি ফিরোজ আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নুরুন্নবী তারিক।
বিশেষ অতিথির বক্তব্য দেন, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশা, ফেডারেশনের উপদেষ্টা আব্দুল করিম, ধুনট পৌর আওয়ামীলীগের আহবায়ক কামরুল হাসান, যুগ্ন আহবায়ক রকিবুল ইসলাম বিদ্যুৎ।

আরো বক্তব্য দেন, ধুনট উপজেলা গৃহ নির্মাণ ট্রেডের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, ফার্ণিচার ট্রেডের সভাপতি আলহাজ্ব বেলাল হোসেন, দর্জি ট্রেডের সভাপতি সাইদুর রহমান, সেক্রেটারী মুঞ্জুরুল ইসলাম মন্ডল, তাঁত ট্রেডের সভাপতি লোকমান হোসেন, সেক্রেটারী আব্দুল হান্নান।

এসময় শ্রমিক কল্যাণ ফেডারেশনের পৌর সভাপতি মহসিন আলম, গোসাইবাড়ী ইউনিয়ন সভাপতি রাসেল মিয়া, চিকাশী ইউনিয়ন সভাপতি আয়নাল হক, গোপালনগর ইউনিয়ন সভাপতি আসাদুজ্জামানসহ ফেডারেশনের সর্বস্তরের দায়িত্বশীল, কর্মী, সমর্থক ও শুভাকাঙ্খীগন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST