ঢাকামঙ্গলবার , ২৫ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁর ধামইরহাটে কমিউনিটি কনসাল্টেশন অনুষ্ঠিত 

মোঃ ফিরোজ আহমেদ , স্টাফ রিপোর্টার 
জুন ২৫, ২০২৪ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর ধামইরহাটে কমিউনিটি কনসাল্টেশন অনুষ্ঠিত
মোঃ ফিরোজ আহমেদ , স্টাফ রিপোর্টার
নওগাঁর ধামইরহাটে এপি, ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে কমিউনিটি কনসাল্টেশন এবং ভ্যালিডেশন ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ২৫ জুন ২০২৪ সকাল দশটায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এপি ওয়ার্ল্ড ভিশনের ভারপ্রাপ্ত এপি ম্যানেজার নাথন চৌকিদারের সভাপতিত্বে সরকারি বেসরকারি অফিসার, স্থানীয় জনপ্রতিনিধি, ধর্মীয় নেতৃবৃন্দ, শিশু ও স্থানীয় জনগণকে সঙ্গে নিয়ে ওয়ার্কশপটি করা হয়।
উপজেলার চারটি ইউনিয়নকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করার লক্ষ্য নিয়ে আলোচনা সভায় শিশুদের বেড়ে ওঠার জন্য যে সকল অন্তরায় রয়েছে সেগুলো চিহ্নিত করা, জনপ্রতিনিধি এবং বিভিন্ন দপ্তরের অফিসারদের সহযোগীতায় শিশুদেরকে সহায়তা করা। ইভটিজিং, বাল্যবিবাহসহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক অফিসার মিজানুর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার অভিজিৎ কুমার কুন্ডু, ইসবপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুল আলম, খেলনা ইউনিয়নের চেয়ারম্যান আলহিল মাহমুদ, আড়ানগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান হবিবর রহমান, আগ্রাদ্বীগুন ইউনিয়নের সদস্য এনামুল হক, উপজেলা শাখা বন্ধনের এরিয়া ম্যানাজার মকবুল হোসেন, এপি জুনিয়র প্রোগ্রাম অফিসার রোজলীন মিতু কোরাইয়া, শারমিন আক্তার সুরভী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST