ঢাকাশুক্রবার , ২৮ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

 নবগঠিত উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত 

আশরাফুল আলম জীবন, রায়পুর লক্ষীপুর:
জুন ২৮, ২০২৪ ১০:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

 নবগঠিত উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত
আশরাফুল আলম জীবন, রায়পুর লক্ষীপুর:
লক্ষীপুর জেলার রায়পুরে আজ বৃহস্পতিবার  নবগঠিত  উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর ২ আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক “এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন” এমপি। উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব “অধ্যক্ষ মামুনুর রশিদ”, ভাইস চেয়ারম্যান “মারুফ বিন জাকারিয়া” ও মহিলা ভাইস চেয়ারম্যান “হাছিনা আক্তার”।
অনুস্ঠানে নবনির্বাচিত পরিষদের পক্ষ থেকে এমপি মহোদয়ের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়।
এই সময় আরো উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব ইমরান খান,(সহকারী কমিশনার ভূমি) সাহেদ আরমান , রায়পুর থানার অফিসার ইনচার্জ ইয়াছিন ফারুক মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল হায়দার বাবুল পাঠান, পৌর আওয়ামী সভাপতি কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ, পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, উপজেলা আওয়ামী সেচ্চাসেবকলীগের আহ্বায়ক নাজমুল আহছান রিপন, রায়পুর সরকারি মেডিকেল অফিসার ডাঃ বাহারুল আলম, সিনিয়র সাংবাদিক প্রদীপ কুমার রায় সহ স্থানীয় নেতৃবৃন্দগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST