ঢাকাসোমবার , ৮ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নবীনগরে ভোট দিতে গিয়ে হামলার স্বীকার উপজেলা ভাইস চেয়ারম্যান সাদেক

সৈয়দ খালেদ হোসেন জেলা প্রতিনিদি ব্রাহ্মণবাড়ীয়া
জানুয়ারি ৮, ২০২৪ ১২:২০ পূর্বাহ্ণ
Link Copied!

নবীনগরে ভোট দিতে গিয়ে হামলার স্বীকার উপজেলা ভাইস চেয়ারম্যান সাদেক

সৈয়দ খালেদ হোসেন জেলা প্রতিনিদি ব্রাহ্মণবাড়ীয়া

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে গিয়ে হামলার স্বীকার ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক।

৭ জানুয়ারি রবিবার দুপরে উপজেলার বাশরুক গ্রামের নিজ ভোট কেন্দ্রে পরিবার পরিজন নিয়ে ভোট দিতে গিয়ে এই হামলার স্বীকার হন তিনি।

সরজমিনে গিয়ে জানা যায়, দুপুরের দিকে ভোট দিয়ে কেন্দ্র থেকে ফেরার পথে একই গ্রামের মতিউর রহমানের ছেলে শওকত আলী তার দলবল সহ অতর্কিত হামলা করে গুরুতরভাবে ভাইস চেয়ারম্যান সাদেক ও তার সাথে থাকা দুুইজনকে আহত করে।নিকট আত্মীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে নবীনগর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

চিকিৎসারত তাকে দেখতে আসা উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ও জেলা পরিষদ সদস্য নাসির উদ্দিন জানান, সাদেক একজন দীর্ঘদিন ধরে আওয়ামী করা লোক, সে লাউরফতেহপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান। তার উপর সন্ত্রাসী শওকত বাহিনীর হামলা তীব্র নিন্দা জানাই।আমরা অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

এবিষয়ে আহত নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক জানান,ভোট কেন্দ্রে লাইন নিয়ে কথা কাটাকাটি হওয়ার পর, আমি ভোট দিয়ে ফেরার পথে শওকত আলীর দলবল কিছু বুজে উঠার আগে আমার উপর এলোপাতাড়ি ভাবে হামলা করে।আমি এর সুষ্ঠু বিচার দাবি করি।

হামলার বিষয় শওকত আলী অস্বীকার করে জানান,আমি এঘটনার সাথে জড়িত নয়,এখানে ভোট কেন্দ্রে লাইভ দেয়া নিয়ে ভাইস চেয়ারম্যান ও কিছু লোকের মধ্যে কথা-কাটাকাটি হয়েছে।

এবিষয়ে নবীনগর উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাবিবুর রহমান জানান,চিকিৎসার জন্য ভাইস চেয়ারম্যানকে হাসপাতালে নিয়ে আসা হলে আমরা প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা প্রেরণ করেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST