ঢাকামঙ্গলবার , ২৫ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন

Link Copied!

নাটোরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন

মোঃ মেহেদী হাসান শাওন
নাটোর জেলা প্রতিনিধি

নাটোর সদর উপজেলার বড় হরিশপুর ইউনিয়নের ধলাট ,রবিরহাট ,জয়নগর, জাঠীয়ান ও ভবানীপুরে ভেদরার বিল অধ্যুষিত ও পাশের বিলের তিন ফসলি জমিতে পুকুর খনন বন্ধে ও প্রশাসনের পক্ষ থেকে অনুমোদন না দেওয়ার দাবিতে মানববন্ধন করেছে ভূমি সুরক্ষা ও সমাজ উন্নয়ন সংগঠন। সোমবার বিকেলে জয়নগর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বিল এলাকায় এই এই কর্মসুচি পালন করা হয়। মানববন্ধনকালে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি শরিফুল ইসলাম বুলবুল , সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মহসিন , সহ-সভাপতি ওসমান গনি খান সহ এলাকা সাধারণ কৃষক, গণ্যমান্য ব্যক্তি ও সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় বক্তারা বলেন, এই ভেদরার বিল সহ ১২ টি বিলের পানি নিষ্কাসিত হয়ে থাকে জোলা দিয়ে। এই পুকুর খননের ফলে পানি নিষ্কাসিত না হওয়ায় জলাবদ্ধতার সৃষ্টি হবে এবং বিস্তীর্ণ এলাকার জমিতে ফসল হবে না।

 

তাই অনতি বিলম্বে এই পুকুর খনন বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ দাবী করেন তারা। যদি ৭ দিনের মধ্যে পুকুর খনন বন্ধ না করা হয় তাহলে বৃহত্তর আন্দোলনের কর্মসুচি ঘোষণা করা হবে বলেও তারা হুমকি দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।