ঢাকাসোমবার , ৫ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

নানান আয়োজনে পালিত হয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী

Link Copied!

নানান আয়োজনে পালিত হয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী

মোঃ সালাউদ্দিনঃ

কেক কাটা, প্রীতিভোজ, বিশেষ মোনাজাত সহ নানান আয়োজনে পালিত হলো খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত ২৪ আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়নের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী।

দিবসটি উপলক্ষ্যে পুরো গুইমারা রিজিয়ন সদর দপ্তর ছিলো সাজ সাজ রবে।

দুপুরে আমন্ত্রিত অতিথিরা একে একে উপস্থিত হয়ে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুনের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন রিজিয়ন কমান্ডার মোঃ কামাল মামুন। পরে আমন্ত্রিত অতিথিরা উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করায় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন আমন্ত্রিত সকল অতিথিদের আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শহীদ লেঃ মুশফিকের ভাই মোঃ সালাউদ্দিন,ডিজিএফআই খাগড়াছড়ি ডেট কমান্ডার কর্ণেল শাহ আলম সিদ্দিকী, বিজিবি গুইমারা সেক্টর কমান্ডার, পলাশপুর জোন অধিনায়ক , ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা,পি এস সি জি, মাটিরাঙ্গা জোন অধিনায়ক, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু মেমং মারমা, মানিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদিন, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার ত্রিপুরা,রামগড় পৌরসভার মেয়র রফিকুল ইসলাম( কামাল), গুইমারা উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি আবদুল আলী, গুইমারা উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দুলাল আহমেদ সহ বিভিন্ন সামরিক, বেসামরিক পদস্থ কর্মকর্তাগন ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় শহীদ লেঃ মুশফিকের পরিবারের পক্ষে ভাই মোঃ সালাউদ্দিন গুইমারা রিজিয়নের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
মোবাইল নাম্বার, ০১৬৪৪২৪৬৮৮১

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।