ঢাকাবুধবার , ১ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থী ভোটের মাঠে

admin
মে ১, ২০২৪ ১:১১ অপরাহ্ণ
Link Copied!

নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থী ভোটের মাঠে

দুপচাঁচিয়া (বগুড়া), প্রতিনিধি :

উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২জন চেয়ারম্যান ও ১জন ভাইস চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এরা হলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য মিজানুর রহমান খান সেলিম ও উপজেলা বিএনপির সহসভাপতি এএইচএম নুরুল ইসলাম খান হিরু এবং ভাইস চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ কংগ্রেস পার্টির উপজেলা সভাপতি তাজ উদ্দিন মন্ডল।

এ দু’জন প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার করায় এ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসাবে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। তারা হলেন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব ফজলুল হক প্রামানিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি আহম্মেদুর রহমান বিপ্লব, উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা নাছরিন রূপা।

এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দুপচাঁচিয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান মহলদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলী খান আঙ্গুর, স্বতন্ত্র প্রার্থী আবু বক্কর সিদ্দিক আলম।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক সখিনা বেগম, স্বতন্ত্র প্রার্থী খাতিজা আক্তার রিতা, ফাহমিদা আক্তার। এ উপজেলায় মোট ভোটার ১লাখ ৫৬ হাজার ৩’শ ৭১জন । এর মধ্যে পুরুষ ভোটার ৭৮হাজার ১’শ ২৬জন, মহিলা ভোটার ৭৮হাজার ২’শ ৪৪ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার ১জন। আগামী ২১মে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST