শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নেত্রকোনায় বর্ণাঢ্য আয়োজনে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

নেত্রকোনায় বর্ণাঢ্য আয়োজনে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ নাজমুল ইসলাম (নেত্রকোণা প্রতিনিধি)

নেত্রকোণায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

২২ই মে ২০২৩ সোমবার সকালে নেত্রকোণা শহরের ছোট-বাজারস্ত দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তরণের মধ্য দিয়ে কর্মসূচির সূচনা করা হয়। পরে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু
শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেত্রকোণা জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক গাজী মোসাদ্দেক হোসেন রতন ও সদস্য সচিব আলমগীর কবির সহ জেলার নেতৃবৃন্দ।

পরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয় হতে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করে নেত্রকোনা জেলা মৎস্যজীবীলীগ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামসুর রহমান লিটন (ভি পি লিটন) নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন চন্দ্র সরকার মহিলা লীগের সাধারণ সম্পাদক সৈয়দা বিউটি আক্তার সহ আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং মৎস্যজীবী লীগের বিপুলসংখ্যক নেতৃবৃন্দ, শুভযাত্রাটি নেত্রকোনার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে দলীয় কার্যালয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মোসাদ্দেক হোসেন রতনের সভাপতিত্বে ও সদস্যসচিব আলমগীর কবিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন চন্দ্র সরকার নেত্রকোনা জেলা কৃষক লীগের আহবায়ক আব্দুস শহীদ নেত্রকোনা জেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল গফুর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা সৈয়দা বিউটি নেত্রকোনা জেলা মৎস্যজীবী লীগের যুগ্ন আহ্বায়ক আদনান সামি সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এ সময় বক্তারা যে কোন মূল্যে জননেত্রী শেখ হাসিনাকে রক্ষা করা এবং আওয়ামী লীগের পক্ষে নৌকার পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। এবং স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে সর্বদা সোচ্চার থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করা হয়।