ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

পঞ্চগড়ের আটোয়ারীতে যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

মোঃএনামুল হক, পঞ্চগড় জেলা প্রতিনিধি
জুলাই ৪, ২০২৪ ৭:৫৩ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড়ের আটোয়ারীতে যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

মোঃএনামুল হক, পঞ্চগড় জেলা প্রতিনিধি

পঞ্চগড়ের আটোয়ারীতে হাত-পা বাধা অবস্থায় শাকিল রানা (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা । বুধবার (৩ জুলাই) রাত ১০ টার দিকে আটোয়ারী-বোদা সড়কের পল্লী বিদ্যুৎ এলাকার সুখের পুলের নীচ থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত যুবক উপজেলার রাধানগর ইউনিয়নের বড়দাপ প্যারিস এলাকার আজিজুল হকের পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয়রা পুলের নিচে পানিতে ভাসমান অবস্থায় হাত-পা বাঁধা এক যুবকের মরদেহ ভসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে আটোয়ারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ আবু মুসা মিঞা হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, যেহেতু নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি সেহেতু কিছু বলা যাচ্ছেনা কীভাবে মারা গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। তিনি আরও বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। আটোয়ারী থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST