ঢাকাসোমবার , ১ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে নিজের সন্তানকে  ধর্ষণের অপরাধে বাবার আমৃত্যু কারাদণ্ড

মোঃএনামুল হক, পঞ্চগড় জেলা প্রতিনিধি
জুলাই ১, ২০২৪ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড়ে নিজের সন্তানকে  ধর্ষণের অপরাধে বাবার আমৃত্যু কারাদণ্ড

মোঃএনামুল হক, পঞ্চগড় জেলা প্রতিনিধি

পঞ্চগড়ে নিজের ১৫ বছর বছরের কন্যাকে ধর্ষণের অভিযোগ  করা মামলায় বাবা সাইফুল ইসলাম (৪৯) কে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার (৩০ জুন) দুপুরে পঞ্চগড় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের বিচারক বি. এম তারিকুল কবির এ দণ্ডাদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেন কোর্ট পরিদর্শক মো.জামাল হোসেন। দণ্ডপ্রাপ্ত সাইফুল ইসলামের বাড়ি পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের সিপাইপাড়া গ্রামে। তিনি সেখানকার মৃত আখিম উদ্দীনের ছেলে।

এর আগে,২০২৩ সালের ১৮ নভেম্বর পঞ্চগড় সদর থানায় ভিকটিমের মা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।মামলাটি তদন্ত করেন সদর থানার তৎকালীন উপ-পরিদর্শক শামছুজ্জোহা সরকার। তিনি গত ২৮ মার্চ আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
মামলা সূত্রে জানা যায়, মামলার বাদী দণ্ডপ্রাপ্ত সাইফুল ইসলামের প্রথম স্ত্রী। তাদের দাম্পত্যে ৫ জন সন্তান রয়েছে। সাইফুল দ্বিতীয় বিয়ে করায় গত বছরের আগষ্ট মাসের দিকে তাদের বিচ্ছেদ হয়। এরপর থেকে বাবার বাড়িতে থাকতে শুরু করেন বাদীনি।

তার সঙ্গে থাকে ভিকটিম মেয়ে ও ছোট দুই ছেলে।গত বছরের ২১ সেপ্টেম্বর চাচতো ভাইয়ের বিয়ের অনুষ্ঠান উপলক্ষে বাবার বাড়িতে যায় ভিকটিম মেয়ে। সেখানে বাবার ঘরেই আলাদা বিছানায় রাতযাপন করে। বিয়ে অনুষ্ঠানের তিনদিন পর (২৪ সেপ্টেম্বর) ভিকটিমের সৎ মা কোথাও বেড়াতে যায়।এই সুযোগে বাবা সাইফুল ইসলাম তার ঘুমন্ত মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে মেয়েকে হুমকি ও ভয়ভীতি দেখিয়ে আরও একাধিকবার ধর্ষণ করেন । এতে ভিকটিম মেয়ে অন্তঃস্বত্তা হয়ে পড়ে। আসামী পক্ষের আইনজীবী আহসান উল্লাহ আল হাবিব লাবু উচ্চ আদালতে আপীল করা হবে বলে জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST