ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পর্যটন স্পট উন্নয়নে কাজ করতে নির্দেশনা প্রদানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব

admin
মে ৪, ২০২৪ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

পর্যটন স্পট উন্নয়নে কাজ করতে নির্দেশনা প্রদানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব

রাঙ্গামাটি প্রতিনিধি :

জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে সরকারি সফরে খাগড়াছড়ির গুইমারা উপজেলার সিন্ধুকছড়ি ইউনিয়নের প্রসিদ্ধ পর্যটন স্পট পঙ্খীমুড়া ভিউপয়েন্ট দেখে নিজের মুগ্ধতা প্রকাশ করলেন জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তাফিজুর রহমান (বিপিএএ)।

রাঙ্গামাটি সফর শেষে, শনিবার (৪মে) খাগড়াছড়ি সফর কালে খাগড়াছড়ির পার্বত্য জেলার জেলা প্রশাসক মোঃ শহীদুজ্জামান ও পুলিশ সুপার মুক্তা ধর (পিপিএম বার) এর উপস্থিতিতে সিনিয়র সচিব গুইমারা উপজেলার (ইউএনও) রাজীব চৌধুরীকে পর্যটন স্পটটি উন্নয়নে আন্তরিকভাবে কাজ করতে নির্দেশনা প্রদান করেন।

এসময় গুইমার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা ও সিন্ধুকছড়ি ইউনিয়নের চেয়ারম্যান রেদাক মার্মা উপস্থিত ছিলেন।

তীব্র গরমের মধ্যেও ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক গোষ্ঠীর চমকপ্রদ নৃত্যশৈলী দেখে সিনিয়র সচিব ও তাঁর পরিবার উচ্ছ্বাস প্রকাশ করেন এবং পরবর্তীতে আবার গুইমারা উপজেলা ভ্রমণের আশাবাদ ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST