ঢাকাশনিবার , ২৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় মাদ্রাসার কমিটির নির্বাচনে হেরে প্রধান শিক্ষক কে মারপিটের ঘটনায় মানববন্ধন 

Link Copied!

পাইকগাছায় মাদ্রাসার কমিটির নির্বাচনে হেরে প্রধান শিক্ষক কে মারপিটের ঘটনায় মানববন্ধন
দীনেশ চন্দ্র রায়, পাইকগাছা (খুলনা)   প্রতিনিধি
পাইকগাছায় মাদ্রাসার পরিচালনা কমিটির নির্বাচনে হেরে প্রধান শিক্ষক কে মারপিটের ঘটনায় মানববন্ধন অনুষ্টিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলার গড়ইখালীর ফকিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে শিক্ষক, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসির উদ্যোগে ওই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, গত সোমবার স্হানীয় ফকিরাবাদ শান্তা নূরুল হক দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির অবিভাবক পদে নির্বাচন হয়। ওই নির্বাচনে শাহিন নামে এক ব্যক্তি নির্বাচন করে। সেই নির্বাচনে ফকিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ হোসেন কে শাহিনের পক্ষে কাজ করার জন্য বলে।
কিন্তু সে রাজি না হওয়ায় শাহিন নির্বাচনে হেরে ওই রাতেই প্রধান শিক্ষক মাহমুদ হোসেন কে মারপিট করে জখম করে।পরে স্হানীয়রা প্রধান শিক্ষক কে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করে। তার অবস্হা অবনতি হলে খুলনা মেডিকেল কলেজে নেয়া হয়। এদিকে শিক্ষক, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসি বিক্ষোভ সমাবেশ শেষে মানববন্ধন করে নৃশংস হামলার সাথে জড়িত শাহিন কে দ্রুত গ্রেফতারের দাবি জানান। বক্তব্য রাখেন, সহকারি শিক্ষক মাহবুবুর রহমান,দেবাশিষ মন্ডল,মৎস্যজীবি লীগ নেতা হামিম সানা,শিক্ষার্থী রাকিবুল ইসলাম,মারুফা খাতুন প্রমুখ। উপস্হিত ছিলেন স্হানীয় কামাল গাজী,মতলেব ঢালী,আব্দুল আজিজ সরদার, লুৎফর রহমান, তৈয়েবুর রহমান,হাকিম মোড়ল,মতলেব গাজী,শফিকুল ইসলাম, রাসেল,সবুজ,ইনারুল সহ ৫শতাধিক নারী পুরুষ উপস্হিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST