ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাইগাছায় ম্যানেজিং কমিটির নির্বাচনে হেরে গিয়ে শিক্ষককে মারপিট করে 

admin
জুন ২৭, ২০২৪ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

পাইগাছায় ম্যানেজিং কমিটির নির্বাচনে হেরে গিয়ে শিক্ষককে মারপিট করে
 দীনেশ চন্দ্র রায়, পাইকগাছা(খুলনা) প্রতিনিধি :
পাইগাছায় মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনে হেরে গিয়ে এক শিক্ষককে মারপিট করে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।  এলাকাবাসী আহতকে  উদ্ধার করে প্রথমে পাইকগাছা হাসপাতাল ও পারে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি সোমবার রাত সাড়ে নয়টার দিকে ফকিরাবাদ গাজী বাড়ির সামনে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী হয়েছে।
আহত শিক্ষক মাসুদ হোসেন (৬০) জানান, আমি ১৪৫ নম্বর ফকিরাবাদ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। স্থানীয় ফকিরা বাদ-শান্তা নুরুল হক দাখিল মাদ্রার ম্যনেজিং কমিটির নির্বচনে শাহিন গাজী নামে এক ব্যক্তি অভিভাবক পদে নির্বাচন করে। আমাকে শাহিন তার পক্ষ কাজ করার জন্য বলে। আমি তাকে বলি আমি শিক্ষক করোর পক্ষে কাজ করাটা ঠিক হবে না। সে আমার পরে অখুশি হয়। গত সোমবার ছিলো শান্তা মাদ্রাসার অভিভাবক নির্বাচন। শাহিন অভিভাবক পদে ফেল করে। আমি সোমবার রাত ৯ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি আসছিলাম।
ফকিরাবাদ গাজী বাড়ির সামনে আসলে অতর্কিতভাবে শাহিন, মাইন, রাজিব, বাবুল, নজরুল, আমাকে মারপিট করে আহাত করে কাছে থাকা টাকা নিয়ে পালিয়ে যায়। এলাকার লোকজন আমাকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করে। আমার অবস্তা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ বিষয় শাহিন গাজী জানান আমরা তাকে মারেনি। রাতে কে বা কারা মেরেছে আমি জানিনা। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, শিক্ষকের মারপিটের ঘটনায় থানায় সাধারণ ডায়েরী হয়েছে। রুগী সুস্থ হয়ে এসে মামলা দিলে মামলা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST