ঢাকাসোমবার , ১০ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

পীরগাছা উপজেলা পর্যায়ে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

মোস্তাক আহমেদ (বাবু ) রংপুর
জুন ১০, ২০২৪ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

পীরগাছা উপজেলা পর্যায়ে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

মোস্তাক আহমেদ (বাবু ) রংপুর

রংপুরের পীরগাছায়,উপজেলা পর্যায়ে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১০ শে জুন উপজেলা অডিটরিয়াম হল রুমে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে, উপজেলা প্রশাসন এবং বাংলাদেশ বিজ্ঞান ও প্রযুক্তি গবেষণা পরিষদ (বিসিএসআইআর) এর বাস্তবায়নে অনুষ্ঠিত সেমিনারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হক সুমনের সভাপতিত্বে,

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ মিলন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান শাহ মোঃ শারেখ খন্দকার জয়, উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান, ইসরাত জাহান সুইটি,বাংলাদেশ আওয়ামী লীগ পীরগাছা উপজেলা শাখার সভাপতি, তছলিম উদ্দিন,জাতীয় পার্টি পীরগাছা উপজেলা শাখার সভাপতি,আবু নাসের শাহ মোঃ মাহবুবার রহমান,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইফতি সাম প্রীতি,পীরগাছা থানার অফিসার ইনর্চাজ,সুশান্ত কুমার সরকার, প্রমূখ। মেলায় ১০ টি স্টল বসেছে। মেলা শেষ হবে ১১ জুন মঙ্গলবার। প্রথম দিনে বিষয় ভিত্তিক আলোচনা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বিজ্ঞান বিষয়ক প্রজেক্ট উপস্থাপন করা হয়।পরে অতিথি বৃন্দ উপজেলা চত্তরে বিভিন্ন স্টল পরিদর্শন করেন এসময় উপস্থিত ছিলেন, শিক্ষক-শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST