ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পূর্ব শত্রুতার জেরে ধরে এক যুবকের হত্যা 

মোস্তাক আহমেদ বাবু রংপুর 
মে ৫, ২০২৪ ১২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

পূর্ব শত্রুতার জেরে ধরে এক যুবকের হত্যা
মোস্তাক আহমেদ বাবু রংপুর
রংপুর জেলা পীরগাছা থানার  ০৫নং ছাওলা ইউনিয়নের কাশিম (মন্ডল পাড়া) গ্রামের  মোঃ ইমদাদুল হক এর ছেলে জনৈক  মোঃ মোকারম হোসেন (২০) কে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট করে গুরুত্ব আহত করেন তার প্রতিবেশী জামাল হোসেনের ছেলে।
  একই গ্রামের প্রতিবেশী  অভিযুক্ত মোঃ ইমরান হোসেন (২২),পরিবার সূত্রে জানায় সেদিন এর  সন্ধ্যা অনুমান-০৭.০০ ঘটিকার সময়  বাজার থেকে বাড়িতে আসার সময় বাড়ির পাশে পূর্ব শত্রুতার জের ধরে কথা কাটাকাটি হয়।
মোকারম ও ইমরানের পরে এই কথা কাটাকাটি এক পর্যায়ে অভিযুক্ত মোঃ ইমরান হোসেন কাঠ দিয়ে পিছন থেকে হঠাৎ করে ভিকটিম মোকারম হোসেন এর মাথায় আঘাত করে ও হত্যার উদ্দেশ্যে মারপিট করিতে থাকে। পরে লোকজন দেখিয়ে আগায় আসে তাকে  আশঙ্কাজনক অবস্থায় ভিকটিমের পরিবারের লোকজন ভিকটিমকে উন্নত চিকিৎসার জন্য  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে আজ  ০৪:মে ইং তারিখ সন্ধা অনুমান-০৬.০০ ঘটিকার সময় তিনি চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।  এলাকাবাসী জানান ইমরান ছেলে টা  রগচটা স্বভাবের লোক মর্মে স্থানীয় লোকজন জানান। লাশ বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।
এ বিষয়ে পীরগাছা থানা ওসি  তদন্ত সেলিমুর রহমান সেলিম তিনি বলেন, এ ব্যাপারে পীরগাছা থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়া চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST