শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

প্রতারককে আখিঁ কে ধরিয়ে দিন বালিয়াডাঙ্গী উপজেলা আঁখি

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৭ মে, ২০২৩

প্রতারককে আখিঁ কে ধরিয়ে দিন বালিয়াডাঙ্গী উপজেলা আঁখি

আব্দুল কাদের বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলা বালিয়াডাঙ্গী উপজেলার আঁখি ইসলাম। পিতাঃ আমানুল্লাহ আমান, মাতাঃ সানজিদা খাতুন, ভাই সিফাত ও আয়ান। দীর্ঘ ৫ বছর ফেসবুকে রিলেশন করেন৷ রিলেশনশিপ ছিলো লং ডিস্টেন্স। সে এই সুযোগকে কাজে লাগিয়ে একটা ছেলেকে তার টিকানা আত্মীয় বন্ধু বান্ধব সবাইর মিথ্যা ঠিকানা দিয়ে প্রতারণা করে আসছে শুরু থেকে। তার ২০ সালে চাকরি হয় প্রাইমারিতে। সে বলেছিলো মধ্যগোয়ালকারী প্রাথমিক বিদ্যালয়ে পোস্টিং হয়েছে। কিন্তু পরবর্তীতে জানা যায় আঁখি ইসলাম নামে কেউ ঐ স্কুলে কর্মরত নাই। তারা প্রেমের এক পর্যায়ে ছেলের মায়ের কাছে বিয়ের কথা বলে যে তারা বিয়ে করবে। মেয়ের মা-ও সব কিছু জানতো। জানা যায়.. মেয়ে তাকে যে ঠিকানা বাবার নাম, বাবার চাকরি দিছে সেটা ছিলো বালিয়াডাঙ্গী পাইলট স্কুলের কোনো এক স্যার এর। পরবর্তীতে জানা সেই স্যারের নিকট হতে জানা যায়, তার ২ ছেলে মেয়ে। তিনি আঁখি নামে কাউকে চিনে না। মেয়েটার চলাচল ছিলো আরফিনা। স্বামীঃ রবিউল ইসলাম। বালিয়াডাঙ্গী কাচামালের আড়তের পশ্চিম পাশে চায়ের দোকান। আরেক বান্ধবীর নাম নামঃ মুন্নি। বাসাঃ বাগমেছিল। স্বামীঃ আলিম। মুদি দোকান। লাহিড়ী বাজারের পশ্চিম পাশে। পড়িয়া ইউনিয়ন। বালিয়াডাঙ্গী। আরফিনা আর মুন্নি কাজিন।
আরফিনা ও মুন্নি ছেলের সাথে কথা বলছে ও ছেলের সাথে দেখা করার সময় আঁখি আরফিনাদের বাসায় এসে ছিলেন৷ এখন তাদের সাথে যেগাযোগ করার চেষ্টা করলে নম্বর ব্লাকলিস্ট করে দেই সকলের।
ছেলে মেয়ের কাছে ঠিকানা চেয়েছে যে, দীর্ঘ সময় ধরে আমাদের কথা হয় দেখা হয়। আমি তোমার পরিবারের সাথে কথা বলি। তোমার বাবা কি বলেন শুনি। আমি পরিবার ম্যানেজ করবো। কিন্তু মেয়ে পরিবারের ঠিকানা কোনোভাবেই দিতে রাজি হয় নাই।
দীর্ঘ ৫ বছর সম্পর্ক করার পরে আঁখি ছেলেটাকে টিকানা দেই নাই এবং সাম্প্রতি তার বাবার অসুস্থতার কথা বলে, বাবা হার্ট এবং প্রেসার এর রোগী। আমি তোমাকে বিয়ে করলে বাবা সহ পরিবারের সবার কষ্ট হবে। জানা গেছে যার সাথে বিয়ে ঠিক হয়ছে তিনি ব্যাংকার।
এই ৫ বছরে এখনো মেয়েটা ঠিকানা দেই নাই। মেয়েটা পরিবারের কাছে ভদ্র সেজে একটা ছেলেকে মৃত্যুর মুখে ঠেলে দিছে। এমন কিছু কিছু মেয়ের মিথ্যা আর প্রতারণার জন্য আজ ছেলে প্রাণ দিচ্ছে। শেয়ার করে মেয়েকে খুজতে সাহায্য করুন। এমন প্রতারনা যেনো কেউ না করতে পারে। চিনলে ইনবক্সে অথবা কমেন্ট করুন।