ঢাকাবুধবার , ৭ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে ট্রাক দূর্ঘটনায় ড্রাইভারের মৃত্যু, আহত ২

Link Copied!

ফরিদপুরে ট্রাক দূর্ঘটনায় ড্রাইভারের মৃত্যু, আহত ২
মোঃ শাহিনুর রহমান শাহিন সাতক্ষীরা জেলা প্রতিনিধি:
 ফরিদপুরে সড়ক দূর্ঘটনায় ট্রাক ড্রাইভারের মৃত্যু হয়েছে। এঘটনায় হেলপারসহ আহত হয়েছেন দুইজন। নিহত ট্রাক ড্রাইভার সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের মঠবাড়ি গ্রামের মৃত আঃ সামাদের বড় ছেলে আঃ সালাম (২৮). অপর দু-জন (হেলপার) সাতক্ষীরা কামাল নগর এলাকার আইজুলের ছেলে হুমায়ুন (২৭) ও আঙ্গুর ফলের মালিক পক্ষের লোক।  তার নাম পরিচয় জানা যায়নি।
নিহতের চাচা হাবিবুর রহমান জানান, গত মঙ্গলবার (৬ই জুন) ভোমরা স্থল বন্দর থেকে আঙ্গুর ফল বোঝাই করা ট্রাক নিয়ে ঢাকায় উদ্দেশ্যে যাওয়ার পথিমধ্যে রাত ১০ টার দিকে ফরিদপুরের ভাঙায় পৌছালে এ দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ড্রাইভার মৃত্যু হয়। আহত ব্যক্তিকে উদ্ধার করে ফরিদপুর হসপিটালে ভর্তি করা হয়েছে।
নিহত আঃ সালাম ব্যক্তি জীবনে এক সন্তানের জনক ছিল। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বুধবার বাদ জোহর তার জানা নামায শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।
মোঃ শাহিনুর রহমান শাহিন
সাতক্ষীরা জেলা প্রতিনিধি
০১৭১৮ ২২৬৭৯৪

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।