ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ফুলছড়িতে অনিয়মের অভিযোগ এনে চেয়ারম্যান প্রার্থী জিএম সেলিম পারভেজের ভোট বর্জন

admin
মে ৮, ২০২৪ ৭:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ফুলছড়িতে অনিয়মের অভিযোগ এনে চেয়ারম্যান প্রার্থী জিএম সেলিম পারভেজের ভোট বর্জন

বিশেষ প্রতিনিধি রংপুরঃ

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (ঘোড়া মার্কার) জিএম সেলিম পারভেজের ভোট বর্জন। আজ বুধবার (৮ মে) দুপুর ১টার দিকে উপজেলার কঞ্চিপাড়া এমএইউ একাডেমি স্কুল ভোটকেন্দ্রে উপস্থিত সাংবাদিকদের সামনে তিনি এই ভোট বর্জনের ঘোষণা দেন।
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১৩৯টি উপজেলার সঙ্গে গাইবান্ধার ফুলছড়ি ও সাঘাটা উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হওয়ার ১ ঘন্টা পর থেকে ফুলছড়ি উপজেলার বিভিন্ন দূর্গম চরের ২০টির বেশি অধিক কেন্দ্রে ভোট ডাকাতির অভিযোগ আসতে শুরু করে। এসময় ঘোড়া মার্কা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী জিএম সেলিম পারভেজ অভিযোগগুলো রির্টানিং কর্মকর্তাসহ প্রশাসনের উদ্ধতন কর্মকর্তাকে জানালেও তারা কোন অভিযোগ আমলে না নেওয়ায় তিনি ভোট বর্জণের ঘোষনা দেন।
ভোট বর্জণের ঘোষণা দেয়ার সময় তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, স্থানীয় সংসদ সদস্য গোপনে তার পছন্দের মোটরসাইকেল প্রতিকের প্রার্থীকে নির্বাচিত করতে এলাকায় উপস্থিত থেকে ভোটের আগের দিন রাতে তার নিজ বাড়িতে ডেকে নিয়ে গিয়ে এই উপজেলার বিভিন্ন কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাসহ সকলকে হুমকি-ধামকিসহ বিভিন্ন ভাবে প্রলোভিত করে এই সুষ্ঠু ভোটের পরিবেশ নষ্ট করেছেন। আর এই কারণেই আমার সাধারন ভোটারগন আজ আতঙ্কিত। যার কারণেই আমি যেখানে জনগনের ৮০ শতাংশ ভোট পাওয়ার কথা সেখানে আমাকে নির্বাচন বর্জন করতে হল। স্থানীয় সংসদ সদস্যের এই আচরন নির্বাচনী আচরন বিধিমালা ভঙ্গের সামিল।
এসময় তিনি আরও বলেন, ফজলুপুর, ফুলছড়ি ও এরেন্ডাবাড়ী ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান তাদের ইউনিয়ন পরিষদের সদস্যাদেরকে সঙ্গে নিয়ে ঐ ইউনিয়নগুলোর বিভিন্ন কেন্দ্র দখল করে নেক্কারজনক ভাবে ভোট ডাকাতি করেছে। জিএম সেলিম পারভেজ আরও বলেন, আমি সকাল থেকে প্রায় ২০ বার অভিযোগগুলো রিটানিংসহ প্রশাসনের কর্মকর্তাকে জানালেও তারা ব্যবস্থা, নেই, নিচ্ছি বলে পাশ কাটিয়ে জান। তারা সেই সময় অভিযোগগুলো আমলে নিয়ে ব্যবস্থা নিলে আজ এই ভোটটি প্রশ্নবিদ্ধ হতো না।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST