ঢাকাবুধবার , ৭ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

বন্ধুর হত্যাকারী নরঘাতক মারুফ আটক

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুন ৭, ২০২৩ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

বন্ধুর হত্যাকারী নরঘাতক মারুফ আটক

কামরুল ইসলাম চট্টগ্রাম

চট্টগ্রামের পটিয়ায় পাওনা ১০০ টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে নরঘাতক বন্ধু মারুফের লাথিতে মঈনুদ্দিন নামের এক তরুণ নিহত হওয়ার ঘটনায় সেই বন্ধু নরঘাতক মারুফকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (৬ জুন) রাত ১০ টার দিকে উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের হুলাইন গ্রামে মারুফের খালার বাড়ি থেকে তাকে আটক করা হয়। পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার গণমাধ্যম কে বিষয়টি নিশ্চিত করেন। তবে এ ঘটনায় এখনো মামলা হয়নি বলে তিনি জানান।
আটক নরঘাতক মারুফ পাইরোল সাদা পাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে।
এর আগে মঙ্গলবার দুপুরে উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের পাইরোল সাদা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, মঈনুদ্দিন ও মারুফ উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের পাইরোল সাদা পাড়া এলাকার বাসিন্দা। মারুফের কাছে মাইনুদ্দিনের ১০০ টাকা পাওনা ছিল। আজ সকালে ওই টাকা চাওয়াকে কেন্দ্র করে দুজনের মধ্যে বাকবিতণ্ডার ঘটনা ঘটে। এর একপর্যায়ে মইনুদ্দিনের অণ্ডকোষে লাথি মারেন মারুফ। এতে মঈনুদ্দিন বেহুশ হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।