ঢাকাশুক্রবার , ১৫ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় সাংবাদিক মাসউদ হত্যা মামলার সাত আসামি কারাগারে

admin
মার্চ ১৫, ২০২৪ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

শেখ সামসুজ্জামান,ক্রাইম রিপোটার- বরগুনায় সাংবাদিক তালুকদার মাসউদ হত্যা মামলার সাত আসামি কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. হারুন অর রশিদ তাঁদের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সাংবাদিক তালুকদার মাসউদ হত্যা মামলায় কারাগারে পাঠানো ওই সাত আসামি হলেন আ স ম হাফিজ আল আসাদ ওরফে সোহেল হাফিজ (৪৭), আরিফুল ইসলাম মুরাদ (২৮), মো. কাশেম হাওলাদার (৩০), সাইফুল ইসলাম (৩০), ওয়ালিউল্লা ইমরান (২৮), জাহিদুল ইসলাম (২৮), সোহাগ হাওলাদার (২৫)। এর মধ্যে হাফিজ আল আসাদ এই মামলার প্রধান আসামি। বাদীপক্ষের আইনজীবী এ কে এম শফিকুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

তালুকদার মাসউদ দৈনিক ভোরের ডাকের বরগুনা জেলা প্রতিনিধি ছিলেন। এ ছাড়া বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন।

বাদীপক্ষের আইনজীবী এ কে এম শফিকুল ইসলাম বলেন, সাংবাদিক তালুকদার মাসউদ হত্যা মামলার আট আসামি আজ সকালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন। জামিন আবেদনের শুনানি শেষে আদালতের সাত আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST