ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

বরগুনার জনবান্ধব পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা

Link Copied!

বরগুনার জনবান্ধব পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা

মোঃ জাহাঙ্গীর হোসেন, বরগুনা জেলা প্রতিনিধি

সততা, নিষ্ঠা ও কর্মতৎপরতার কারণে বরগুনার সব মহলে সমাদৃত হওয়া জনবান্ধব পুলিশ সুপার মো. আবদুস ছালামকে বদলিজনিত কারণে বিদায় সংবর্ধনা জানিয়েছে বরগুনা রিপোর্টার্স ইউনিটি। বুধবার(৩ জুলাই) বিকালে বরগুনা রিপোর্টার্স ইউনিটি জেলা কার্যালয়ে সম্মেলন কক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ মাহবুবুল আলম মান্নু।
বিদায় সংবর্ধনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মোঃজহিরুল ইসলাম সাধারন সম্পদক বরগুনা রিপোর্টার্স ইউনিটি ও এশিয়ান টিভি জেলা প্রতিনিধি,বিডি লাইভ টিভি জেলা প্রতিনিধি মোঃ আব্দুল আউয়াল মুন্না, মোঃ জাহিদুল ইসলাম প্রমুখ।
বরগুনা রিপোর্টার্স ইউনিটির বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোঃ জাহাঙ্গীর হোসেন সিকদার   , দৈনিক মানবাধিকার প্রতিদিনের জেলা প্রতিনিধি।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ কে এম মিজানুর রহমান, মোঃ রাসেল হাওলাদার -,দা মনিং গ্লোরি-এর জেলা প্রতিনিধি, দেশের কন্ঠের জেলা প্রতিনিধি মোঃ মাহাবুব , বরিশাল বার্তার জেলা প্রতিনিধি মোঃ সুমন দাশ ,মোঃ আবুল হাসান- বাংলাদেশ সমাচার, দৈনিক গনকণ্ঠের স্টফ রিপোর্টার মোঃ রাসেল ও দৈনিক দেশ সেবার স্টাফ রিপোর্টার মোঃ সুজন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST