শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাংলাদেশ কৃষক লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ২০২৩ অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

বাংলাদেশ কৃষক লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ২০২৩ অনুষ্ঠিত

মোঃ সালাউদ্দিনঃ

খাগড়াছড়ির জেলার গুইমারা উপজেলায় বাংলাদেশ কৃষক লীগ গুইমারা উপজেলা শাখার উদ্দ্যোগে বাংলাদেশ কৃষক লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ২০২৩ পালন, দোয়ার মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৯ এপ্রিল বুধবার সকালে গুইমারা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ও ইউনিয়ন থেকে আগত কৃষকলীগের নেতা কর্মী সহ গুইমারা উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন।

বাংলাদেশ কৃষক লীগ গুইমারা উপজেলা শাখার সভাপতি থোয়াইঅংগ্য চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা দোয়া ও মুনাজাত শেষে কেক কেটে দিবসের কর্মসূচীর সমাপ্ত করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু মেমং মারমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমিরণ পাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম মীর উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল,বাংলাদেশ কৃষক লীগ গুইমারা উপজেলা শাখার সাধারণ সম্পাদক নিরঞ্জন শীল (সাগর), গুইমারা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, গুইমারা উপজেলা ছাত্র লীগের সভাপতি রেজাউল আলম শুভ,গুইমারা উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সাচিং মারমা, গুইমারা উপজেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক (আকাশ) সহ গুইমারা উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা কর্মী ও সাংবাদিক বৃন্দ ।

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
মোবাইল নাম্বার, ০১৬৪৪২৪৬৮৮১