ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বাসের সঙ্গে ঈশ্বরগঞ্জ নির্বাহী কর্মকর্তার গাড়ি মুখোমুখি সংঘর্ষ। আহত ইউএনও

admin
মে ৮, ২০২৪ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

বাসের সঙ্গে ঈশ্বরগঞ্জ নির্বাহী কর্মকর্তার গাড়ি মুখোমুখি সংঘর্ষ। আহত ইউএনও

ময়মনসিংহ জেলা প্রতিনিধি :

ময়মনসিংহের ফুলপুর উপজেলা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে। এতে ইউএনও আরিফুল ইসলাম প্রিন্স গুরুতর আহত হলে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার (৮ মে) ভোর ৬টার দিকে উপজেলার হরিরামপুর এলাকায় এ ঘটনা ঘটে। ইউএনও জেলার ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে এই দুর্ঘটনার শিকার হন।

ফুলপুর থানা সূত্রে জানা যায় নির্বাচনী দায়িত্ব পালনের জন্য ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি ফুলপুরের হরিরামপুর নামক এলাকায় শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরও বলেন, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ইউএনওর গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং গাড়িতে থাকা ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার গুরতর আহত হন। বাসটি জব্দ করা হয়েছে,

চালক পালিয়ে গেলেও গাড়ির হেলপারকে প্রায় এক কিলোমিটার এলাকা দৌঁড়ে আটক করা হয় বলে জানা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST